মোদীর হেলিকপ্টারের 'রহস্যজনক বাক্স' নিয়ে তদন্ত করুন, কমিশনকে বলল কংগ্রেস

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিমানে ‘রহস্যজনক বাক্স(mysterious box) 'নিয়ে যাওয়া হয়েছে বলে  দু'দিন আগেই  দাবি করেছিল কংগ্রেস।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মোদীর হেলিকপ্টারের 'রহস্যজনক বাক্স' নিয়ে তদন্ত করুন, কমিশনকে বলল কংগ্রেস

প্রধানমন্ত্রীর হেলিকপ্টারে একটি 'রহস্যজনক কালো বাক্স' দেখা গিয়েছে বলে অভিযোগ কংগ্রেসের


নিউ দিল্লি: 

'রহস্যজনক কালো বাক্স'(mysterious box) নিয়ে রহস্য আরও ঘনীভূত হল। কংগ্রেসের অভিযোগ, গত সপ্তাহে লোকসভা নির্বাচনের(Lok Sabha Election 2019) প্রচারের জন্য কর্নাটকের চিত্রদুর্গতে একটি কালো বাক্স প্রধানমন্ত্রীর হেলিকপ্টার থেকে তোলা হয় তাঁর গাড়িতে।  সোমবারই কংগ্রেসের মুখপাত্র আনন্দ শর্মা বলেন, কী ছিল ওই 'রহস্যজনক বাক্স'(mysterious box)তে, তা তদন্ত করে দেখুক নির্বাচন কমিশন। আনন্দ শর্মার অভিযোগ, ওই বাক্সে সম্ভবত টাকা ছিল। যদিও, আনন্দ শর্মার এই অভিযোগ নস্যাৎ করে দিয়েছে ভারতীয় জনতা পার্টি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিমানে ‘রহস্যজনক বাক্স(mysterious box) 'নিয়ে যাওয়া হয়েছে বলে  দু'দিন আগেই  দাবি করেছিল কংগ্রেস। সেই বাক্সের ভিতর কী ছিল তা নিয়ে তদন্তের দাবি এর আগেও জানিয়েছিল তারা। আনন্দ শর্মার দাবি "আমরা দেখেছি  প্রধানমন্ত্রীর হেলিকপ্টারের পাশে আরও তিনটি হেলিকপ্টার ছিল। অবতরণের পর বিমান থেকে একটি কালো রংয়ের ট্রাঙ্ক বের করা হয়। অল্প সময়ের মধ্যে সেটি একটি গাড়িতে  তুলে দেওয়া  হয়। তবে ওই গাড়িটি  প্রধানমন্ত্রীর কনভয়ের অংশই ছিল না"।

‘রহস্যজনক কালো ট্রাঙ্ক' নিয়ে উড়েছে মোদীর বিমান, অভিযোগ কংগ্রেসের

চিত্রদুর্গ'তে নরেন্দ্র মোদীর সভা ছিল ৯ এপ্রিল। ওই সভার পরেই কংগ্রেস কর্মীরা টুইটারে একটি ভিডিও পোস্ট করে। যদিও, ওই ভিডিও'র সত্যতা খতিয়ে দেখেনি এনডিটিভি। 

এর পাশাপাশি আনন্দ শর্মার দাবি, পাঁচ বছরে কী কাজ করেছেন তা প্রধানমন্ত্রী জানান। রাফাল যুদ্ধবিমান প্রসঙ্গেও আক্রমণ শানান  তিনি। তিনি বলেন, "মোদী রাফাল নিয়ে চুপ কেন? প্রধানমন্ত্রীর সঙ্গে  ফ্রান্সের প্রাক্তন রাষ্ট্রপতির আলোচনা প্রকাশ্যে আনা হোক।  কংগ্রেসের অভিযোগ খারিজ করেছে বিজেপি। দলের এক মুখপাত্র বলেছেন, "এ সবই মিথ্যা কথা। কংগ্রেস আর দুর্নীতি সমার্থক। ওরা আগে ওদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির জবাব দিক"। প্রসঙ্গত, লোকসভা নির্বাচন শুরু হওয়ার কয়েক মাস আগে  থেকে নতুন করে রাফাল যুদ্ধ বিমান কেনা নিয়ে সরকারের  বিরুদ্ধে  দুর্নীতির অভিযোগ এনেছে কংগ্রেস। 

দ্বিতীয় দফা ভোটের আগে নির্বাচনী প্রস্তুতি খতিয়ে দেখল কমিশন

শুধু মোদীর 'রহস্যজনক কালো বাক্স' নিয়েই নয়। হিমাচলপ্রদেশের বিজেপি প্রধান সতপাল সিংহ সাট্টির বিরুদ্ধেও অভিযোগ জানায় কংগ্রেস। সোশ্যাল মিডিয়ায় বহুল প্রচারিত একটি ভিডিয়োতে শোনা যায় যে, তিনি বলছেন- রাহুল গান্ধী যদি মোদীকে 'চোর' বলতে পারেন, তাহলে আমিও রাহুল গান্ধীর বিরুদ্ধে অভিযোগ করতে পারি। রাহুল গান্ধী নিজে জামিনে জেলের বাইরে রয়েছেন, তাঁর মা জামিনে জেলের বাইরে রয়েছে, তাঁর ভগ্নিপতি জেলের বাইরে রয়েছেন জামিনে ছাড়া পেয়ে, অথচ, তিনি দেশের প্রধানমন্ত্রীকে বলছেন 'চোর'। যদি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী 'চোর' হন, তাহলে রাহুল গান্ধী হলেন ****।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................