Election 2019

Sponsors

বাংলায় দুর্গা পুজো হবে না তো কি পাকিস্তানে হবে? রাজ্যে এসে হুঙ্কার অমিতের

Lok Sabha Elections 2019: আগে  ঠিক ছিল সভা সেরে  রাতে কলকাতায় আসবেন কিন্তু পরে বাতিল হয় সেই কর্মসূচি।                              

 Share
EMAIL
PRINT
COMMENTS
বাংলায় দুর্গা পুজো হবে না তো কি পাকিস্তানে হবে? রাজ্যে এসে হুঙ্কার অমিতের

আগে  ঠিক ছিল সভা সেরে  রাতে কলকাতায় আসবেন কিন্তু পরে বাতিল হয় সেই কর্মসূচি।  


কালিম্পং/ রায়গঞ্জ: 

হাইলাইটস

  1. লোকসভা নির্বাচনের ফলাফলের দিনই মমতা সরকারের বিদায় ঘণ্টা বাজবে
  2. রাজ্যে এসে দুটি জনসভা করে একথাই বললেন বিজেপি সভাপতি
  3. তিনি বলেন বাংলায় এখন বোমার কারখানা ছাড়া আর কিছু নেই

বাংলায় দুর্গাপুজো হবে না তো কি পাকিস্তানে হবে? লোকসভা নির্বাচনের (Lok Sabha Elections 2019) ফলাফলের দিনই মমতা সরকারের বিদায় ঘণ্টা বাজবে। নির্বাচনের (Elections) আগে  রাজ্যে এসে দুটি জনসভা করে একথাই বললেন বিজেপি সভাপতি অমিত শাহ (BJP President Amit Shah) । প্রথমে কালিম্পঙে তারপর রায়গঞ্জে সভা  করেন বিজেপি সভাপতি। তিনি বলেন, বাংলায় এখন  বোমার কারখানা  ছাড়া আর কিছু নেই। ৪ লাখ ২৪ হাজার  কোটি টাকা তৃণমূলের গুণ্ডারা খেয়ে ফেলেছে। একমাত্র  নরেন্দ্র মোদীই বাংলাকে জঙ্গলরাজ থেকে মুক্ত করতে পারবে। লোকসভা নির্বাচনের  প্রথম  দফায় ভোট গ্রহণের মাঝেই  রাজ্যে আসেন অমিত। দুটি  জনসভা  করেন তিনি। আগে  ঠিক ছিল সভা সেরে  রাতে কলকাতায় আসবেন কিন্তু পরে বাতিল হয় সেই কর্মসূচি।                                     

২০০৪ সালের কথা ভুলে যাবেন না, ঘুরিয়ে বিজেপিকে বার্তা সোনিয়ার          

 দুটি সভা থেকেই  তিনি বলেন, বিজেপি জেতার আবহ তৈরি হয়েছে। গোটা দেশেই এখন  একটাই কথা আবার প্রধানমন্ত্রী হবেন মোদী। বিরোধীদের নেতাও নেই, নীতিও নেই। শুধু দুর্নীতি করতে আর পরিবাতই কায়েম করতে ওরা ক্ষমতায় আসতে চায়। মমতা বলছেন মহাজোটকে ভোট দিন। কিন্তু মহাজোটে আছে কে? কংগ্রেসও আপনাকে  নিয়ে  বিব্রত। 

আরও একবার অনুপ্রবেশকারীদের দেশ ছাড়া করার প্রসঙ্গ তুলে  অমিত বলেন, বিজেপির সরকার তৈরি হোক  অনুপ্রবেশকারীদের খুঁজে খুঁজে বঙ্গোপসাগরে ছুঁড়ে ফেলব। দিদি ওদের কথা  বলেন। ওরা কী খাবে  কী পড়বে তা নিয়ে চিন্তা  করেন। কেন? অনুপ্রবেশকারীরা কি আপনার খুড়তুতো ভাই? দিদি বলুন তিনি ওমর আব্দুল্লার বক্তব্যকে কি সমর্থন করেছেন ? ওমর আব্দুল্লা  বলেছেন দেশে দুজন প্রধানমন্ত্রী চাই। এ নিয়ে দিদি কী  বলছেন দেশ জানতে চায়। আরও একবার  অমিত  বলেন ক্ষমতায় এলে ৩৭০ ধারা বিলুপ্ত করবে বিজেপি।

নির্বাচনী সভায় যাওয়ার সময় মাঝ আকাশে পথ হারাল মমতার কপ্টার

রায়গঞ্জের সভায় অমিত বলেন,  "বাংলা ভাষার জন্য  আন্দোলন করে প্রাণ দিয়েছেন তাপস আর রাজেন। ওরা দুজেনই আমাদের সঙ্গে যুক্ত ছিলেন। মমতাদি উর্দু ভাষা চাপিয়ে দিতে চাইছেন। আমার হতে দেব না। বাংলায় বাংলা ভাষাই পড়তে হলে, দুর্গাপুজো করতে  হলে  বিজেপিকেই ভোট দিতে হবে"।     

(সংবাদ সংস্থার তথ্য সংযোজিত হয়েছে  ) 

       

                                   



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................... Advertisement ...................
................... Advertisement ...................

................................ Advertisement ................................