This Article is From Apr 07, 2019

দুর্গাপুর আসন থেকে অহলুওয়ালিয়াকে প্রার্থী করল বিজেপি

লোকসভা নির্বাচনের (Lok Sabha Elections 2019) রাজ্যের বাকি একটি আসনে প্রার্থী ঘোষণা  বাকি ছিল বিজেপির।

দুর্গাপুর আসন থেকে  অহলুওয়ালিয়াকে প্রার্থী করল বিজেপি

লোকসভা নির্বাচনে ভাল ফল করে বাংলা দখল করতে মরিয়া বিজেপি

হাইলাইটস

  • দুর্গাপুর আসন থেকে অহলুওয়ালিয়াকে প্রার্থী করল বিজেপি
  • এর আগে বাকি ৪১ টি আসনেই প্রার্থীদের নাম ঘোষণা করে দেয় বিজেপি
  • দুর্গাপুরের আগে পুরুলিয়ার প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপি
নিউ দিল্লি / কলকাতা:

লোকসভা নির্বাচনের (Lok Sabha Elections 2019) রাজ্যের বাকি একটি আসনে প্রার্থী ঘোষণা  বাকি ছিল বিজেপির। সেই দুর্গাপুর আসন থেকে কেন্দ্রীয় মন্ত্রী এস এস অহলুওয়ালিয়ার নাম   প্রার্থী হিসেবে  ঘোষণা করা হল। এর আগে  বাকি ৪১ টি আসনেই প্রার্থীদের নাম ঘোষণা করে দেয় বিজেপি। দুর্গাপুরের আগে পুরুলিয়ার প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপি। এবার দুর্গাপুর কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা হল। প্রার্থী হয়ে অহলুয়ালিয়া সংবাদ সংস্থা পিটিআইকে  বলেছেন, আমি  ছাত্রবস্থায় দুর্গাপুরে ছিলাম। বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের নিয়ে কাজও করেছি। এখান থেকে জিতে এই এলাকার বাসিন্দাদের জন্য কাজ  করতে চাই।

বাচ্চাদের মতো আচরণ করে ভোট জেতা যায় না, একই মাঠে মঞ্চ নিয়ে মমতাকে তোপ মোদীর

লোকসভা নির্বাচনে ভাল ফল করে বাংলা দখল করতে মরিয়া বিজেপি। দলের  রাজ্য সভাপতি দিলীপ ঘোষ থেকে শুরু করে  মুকুল রায়রা  বলছেন লোকসভা নির্বাচনে ফল ভাল হলে এ বছরের  শেষেই বাংলায় নতুন করে বিধানসভা ভোট হবে। রাজ্যে নতুন সরকার তৈরি হয়ে যাবে। সংবাদ সংস্থা  পিটিআইকে  দিলীপ বলেন বাংলার লড়াইটা বিজেপির মতো জাতীয়তাবাদী দলের সঙ্গে  তৃণমূলের মতো দেশ বিরোধী শক্তির। তিনি জানান বাংলায় বিজেপি ক্ষমতায় এলে অবৈধ মাদ্রাসার  বিরুদ্ধে  ব্যবস্থা নেওয়া হবে। লোকসভা নির্বাচনে বিজেপির ফল ভাল হলে তৃণমূলের জয়ী বিধায়করা দলত্যাগ করবেন। আর তাই ২০২১ সালের আগেই বাংলায় সরকার  তৈরি হয়ে যাবে।

এই নির্বাচন শুরুর আগেই বিজেপি বলেছে এবার বাংলায়  ২৩ টি আসনে তাঁরা জিততে চায়। একাধিক সভায় এসে দলের জন্য এই লক্ষ্যমাত্রাই স্থির করে দিয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহ। দিলীপ মনে  করেন  সভাপতি যে পরিমাণ আসন চেয়েছে তা  বিজেপি পাবে। এদিকে যেদিন বিজেপি  নিজেদের শেষ প্রার্থীর নাম ঘোষণা করছেন সেদিনই রাজ্যে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদী। তাঁর পাশে দাঁড়িয়েই মুকুল রায় প্রায় দিলীপ ঘোষের ভাষাতেই বলেন, ডিসেম্বর মাসের মধ্যে  বাংলায় বিজেপির সরকার তৈরি হবে।      পাল্টা প্রথমে ময়নাগুড়ি এবং পরে ফালাকাটার সভা থেকে প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন মমতা।    

(সংবাদ সংস্থা পিটিআইয়ের তথ্য সংযোজিত হয়েছে )     



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.