স্বপ্নাকে জড়িয়ে সোনিয়াকে কুরুচিকর ভাষায় আক্রমণ বিজেপি নেতার

কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী এবং নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরিকে  কুরুচিকর ভাষায় আক্রমণ করলেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দর সিং।

 Share
EMAIL
PRINT
COMMENTS

মেয়েদের অপমান  করাই ওঁর সংস্কৃতি নাকি! মন্তব্য স্বপ্নার


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. কুরুচিকর ভাষায় আক্রমণ শানালেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক
  2. তাঁর মন্তব্যের সমালোচনায় সরব হয়েছে বিভিন্ন মহল
  3. লোকসভা ভোটের মুখে রাজনৈতিক আক্রমণের মান দিনে দিনে খারাপ হচ্ছে

কংগ্রেসের প্রাক্তন সভাপতি (EX Congress President) তথা ইউপিএ চেয়ারপার্সন (UPA Chairperson) সোনিয়া গান্ধী (Sonia Gandhi) এবং নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরিকে  কুরুচিকর ভাষায় আক্রমণ করলেন উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক (Uttar pradesh BJP MLA) সুরেন্দর সিং। তাঁর মন্তব্যের সমালোচনায়  সরব হয়েছে  বিভিন্ন মহল। লোকসভা ভোটের মুখে রাজনৈতিক আক্রমণের মান দিনে দিনে খারাপ হচ্ছে। প্রতিদিন-ই নতুন করে রাজনৈতিক আক্রমণের স্তর নীচে নামছে। তবে সমস্ত নজির ভেঙে দিলেন বালিয়ার এই বিধায়ক। তবে এই প্রথম  নয় কুকথার স্রোত আগেও  বহুবার বইয়ে দিয়েছেন বিজেপির এই নেতা। স্বপ্না কংগ্রেসে যোগ  দিয়েছেন এমন খবর প্রকাশ্যে আসতেই আবার মন্তব্য করেছেন বিধায়ক। যদিও পরে  স্বপ্না জানান কংগ্রেসে যোগ  দেননি। কংগ্রেসের হয়ে  প্রচার করতে সম্মত হয়েছেন মাত্র। 

পড়ুন ঠিক কী বলেছেন সুরন্দের? হিন্দিতে  সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেছেন, রাহুলের মা-ও ইতালিতে একই পেশায় জড়িত ছিলেন। রাহুলের বাবা তাঁর সঙ্গে  সম্পর্ক করেন। পারিবারিক রীতিনীতি অনুসরণ করে রাহুলেরও একই কাজ করা উচিত। 

 বিজেপির নেতার বক্তব্যের পাল্টা  দিয়েছেন স্বপ্না। তিনি বলেছেন, রাহুল গান্ধী আমার দাদার মতো। বিজেপি নেতার মন্তব্য খুবই নীচু স্তরের। একটা জাতীয়  দলের  বিধায়ক এমন অবমাননাকর  ভাষায় কথা  বলবেন সেটা  ভাবাই যায় না। মেয়েদের অপমান  করাই ওঁর সংস্কৃতি নাকি!           

স্ত্রীয়ের কাছে ২ কিলো কেন ২ গ্রাম সোনা ছিল প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবঃ অভিষেক

          

c8mcmdeg

কু'কথার জন্য বার বার শিরোনামে আসেন বালিয়ার এই বিজেপি বিধায়ক       

প্রতিক্রিয়া দিয়েছেন আপ নেতা সঞ্জয় সিং। টুইটে তিনি বলেছেন, আপনার সোনিয়া গান্ধীকে  নিয়ে   সমস্যা থাকলে তাঁকে রাজনৈতিক ভাবে পরাজিত করুন। সেটা না করে  কুকথার প্রয়োগ করছেন কেন?

কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহেবুবা মুফতি বলেছেন, ভারতীয় রাজনীতির স্তর ক্রমশ নামছে। রাজনৈতিক আক্রমণ ব্যক্তিগত স্তরে চলে  আসছে।

এর আগে  বিএসপি নেত্রী মায়াবতীর বিরুদ্ধে একই ভাবে কুরুচিকর বক্তব্য  পেশ করেছিলেন স্বপ্না। গত জানুয়ারি মাসে তিনি বলেছিলেন, মহিলাদের সস্মানকে  হত্যা করেছেন মায়া। এছাড়া ‘দেশে হিন্দুদের সংখ্যা বাড়াতে পাঁচটি করে সন্তানের জন্ম দেওয়ার পরামর্শ দিয়েছেন। রাহুল  এবং তাঁর বোন প্রিয়াঙ্কাকেও  কুকথা বলে আক্রমণ শানান তিনি।

 



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................