‘ব্রেথলেস’ পদ্মপ্রচার! এক নিঃশ্বাসে কমল..কমল চিৎকারে ভাইরাল ‘বিজেপি’র গলিবয়’ নেতা

মীরাটে লোকসভা প্রার্থী রাজেন্দ্র আগরওয়ালের প্রচারে মাত্র ৩০ সেকেন্ডে কম করে ৩৫ বারের বেশি কমল শব্দ উচ্চারণ করেছেন এই বিজেপি নেতা।

 Share
EMAIL
PRINT
COMMENTS

বিনীত শারদার (Vineet Agarwal Sharda) প্রশ্ন, ‘আপকো সোচনা হোগা, কমল চাহিয়ে কে ক্যায়া চাহিয়ে’।


Meerut: 

বিখ্যাত র‍্যাপার এমিনেম সম্প্রতি এক মিনিটে সবথেকে বেশি শব্দ উচ্চারণ করে রেকর্ড গড়েছেন। এমিনেমকে টেক্কা দেওয়ার মতো ‘শিল্পী' ভারতেই তৈরি হচ্ছে বলে মনে করছেন অনেকেই। অন্তত জাতীয় নির্বাচনের প্রচারে গিয়ে বিজেপি নেতা বিনীত আগরওয়াল শারদা (BJP leader Vineet Agarwal Sharda) পদ্মের প্রচারে যেভাবে ‘কমল কমল কমল....' বলে স্লোগান তুলেছেন তাতে লজ্জায় পড়ে যেতে পারেন ব্রেথলেস গায়ক শঙ্কর মহাদেবনও। বিজেপি প্রতীক পদ্মে ভোট চাইতে গিয়ে আক্ষরিক অর্থেই চিৎকার করে এক নিঃশ্বাসে যা করেছেন নিনীত শারদা, তা না শুনলে বোঝা যাবে না। বক্তৃতার একটি ভাইরাল ভিডিওতে, মীরাটে লোকসভা প্রার্থী রাজেন্দ্র আগরওয়ালের (Lok Sabha candidate Rajendra Agarwal) প্রচারে মাত্র ৩০ সেকেন্ডে কম করে ৩৫ বারের বেশি কমল শব্দ উচ্চারণ করেছেন এই বিজেপি নেতা। তিনি জোরে জোরে বারেবারে কমল শব্দ দিয়ে ধুয়ো তোলেন সভায়। 

পর্নোগ্রাফি ছড়াচ্ছে টিকটক! ভারতে অ্যাপ নিষিদ্ধ করার আর্জি আদালতের

‘কমল কমল কমল (kamal kamal kamal)......' বলে যে অপ্রতিরোধ্য, দুর্দমনীয়, তীব্র, টানটান স্লোগান (breathless chant) তুলছিলেন বিনীত শারদা তার আগে দু লাইনে একটি প্রস্তাবনাও রাখেন তিনি। জনসভায় তাঁর প্রশ্ন,  ‘আপকো সোচনা হোগা, কমল চাহিয়ে কে ক্যায়া চাহিয়ে' (আপনাদের ভাবতে হবে, পদ্ম চান নাকি অন্য কিছু চান)। এই লাইন বলেই অভাবনীয় উচ্চকণ্ঠে নেতা কমল কমল কমল কমল.....করে যান। তবে ঠিক কতবার করেছেন এই নিয়ে অবশ্য কেউই বিশেষ কিছু জানাচ্ছেন না। 

হরিনাম সংকীর্তনে গিয়ে গানের তালে পা মেলালেন দীনেশ

কিছুদিন আগেই মুম্বাইয়ের স্ট্রিট র‍্যাপারদের নিয়ে জোয়া আখতারের ‘গলিবয়' সিনেমাটি মুক্তি পায়। রাজনীতির ময়দানের মানুষ যেমন পিডিপি নেতা মেহবুবা মুফতি, শারদার মধ্যে র‍্যাপারের ছায়া দেখছেন। তাঁকে ‘বিজেপির গলি বয়' (BJP's Gully Boy) হিসাবেও উল্লেখ করেছেন।

এখানে দেখুন সেই ভিডিও দেখুন:

টুইটার ব্যবহারকারীরা বিজেপি নেতার এই এক নিঃশ্বাসে পদ্ম প্রচারটি ‘র‍্যাপ' বলেও মনে করছেন! নেতার এমন পদ্মপ্রীতি বলাবাহুল্য অবিলম্বে অসংখ্য মিমের জন্ম দিয়েছে ইন্টারনেটে।

এক মিনিটের ওই ভিডিওতে শারদা আরও বলেন, রাজেন্দ্র আগরওয়ালকে (Rajendra Agarwal) ভোট দিয়ে ক্ষমতায় আস্নলে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্বয়ং রাম, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ স্বয়ং লক্ষ্মণ এবং উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য স্বয়ং ভরত হিসেবে আবির্ভূত হবেন। হিন্দু মহাকাব্য রামায়ণ থেকে প্রায় কোনও পৌরাণিক দেবতাকেই বিজেপি দলের হয়ে মাঠে নামাতে বাদ রাখেননি এই নেতা।

ক্ষমতাসীন বিজেপির জন্য উত্তরপ্রদেশ একটি গুরুত্বপূর্ণ স্থান। প্রচার চলছে এখন রাজ্যের সর্বত্র। উত্তর প্রদেশের ৮০ টি আসনে ভোট ১১ এপ্রিল শুরু হবে এবং ৭ টি দফাতেই ভোটগ্রহণ চলবে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................