কমিশনের আধিকারিকের প্যান্ট খুলে নেওয়ার হুমকি দিলেন দিলীপ!

Lok Sabha Elections 2019:নির্বাচন কমিশনের (Officials Of Election Commission) আধিকারিকের প্যান্ট খুলে  নেওয়ার হুমকি দিলেন  রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (West Bengal BJP President) ।

কমিশনের আধিকারিকের প্যান্ট খুলে নেওয়ার হুমকি দিলেন দিলীপ!

রাজ্য সভাপতি হওয়ার পর  থেকেই একাধিকবার  বিতর্কিত মন্তব্য করেছেন দিলীপ

হাইলাইটস

  • ঘটনার সূত্রপাত হয় একটি হোর্ডিং সরিয়ে দেওয়াকে কেন্দ্র করে
  • দিলীপের বক্তব্য প্রচারিত হতেই নড়েচড়ে বসে কমিশন
  • সরকারি আধিকারিক সম্পর্কে কেন এধরনের মন্তব্য করলেন তা জানাতে হবে দিলীপকে
কলকাতা:

নির্বাচন কমিশনের (Officials Of Election Commission) আধিকারিকের প্যান্ট খুলে  নেওয়ার হুমকি দিলেন  রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ (West Bengal BJP President) । এমন মন্তব্যের জন্য তাঁকে শোকজ  (Show Cause) করেছ কমিশন। একজন সরকারি আধিকারিক (Government Official) সম্পর্কে কেন এধরনের মন্তব্য করলেন তা জানাতে হবে দিলীপকে। রাজ্য সভাপতি হওয়ার পাশাপাশি এবার মেদিনীপুর লোকসভা  কেন্দ্র থেকে (Medinipur LS Constituency)  প্রার্থীও হয়েছেন তিনি।

দ্বিতীয় দফা ভোটের আগে নির্বাচনী প্রস্তুতি খতিয়ে দেখল কমিশন

ঘটনার সূত্রপাত হয় একটি হোর্ডিং সরিয়ে দেওয়াকে কেন্দ্র করে। রামনমবীর উপলক্ষ্যে একটি হোর্ডিং দেওয়া  হয়েছিল। সেখানে দিলীপের ছবি থাকায় সেটিকে  সরিয়ে  দেওয়া হয়। কমিশনের এক আধিকারিকের উপস্থিতিতেই গোটা প্রক্রিয়াটি সম্পন্ন হয়। এই ঘটনায় কড়া প্রতিক্রিয়া দিয়েছেন দিলীপ। তিনি বলেছেন তাঁর সামনে হোর্ডিং খোলা হলে তিনি ওই আধিকারিকের প্যান্ট খুলে  নিতেন। তাঁর বক্তব্য প্রচারিত হতেই  নড়েচড়ে বসে কমিশন।        

Newsbeep

রাজ্য সভাপতি হওয়ার পর  থেকেই একাধিকবার  বিতর্কিত মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। কিছুদিন আগে নিজের নির্বাচনী কেন্দ্রের একটি জনসভা থেকে তিনি  বলেন, বিজেপির সঙ্গে অসহযোহিতা করলে নির্বাচন কমিশনকে বলে প্রশাসনের আধিকারিকদের গ্যারেজ করে দেব। এছাড়া  বহুবার তাঁকে  বলতে শোনা গিয়েছে ক্ষমতায় এলে তৃণমূলের নেতা- কর্মীদের বিরুদ্ধে  ব্যবস্থা  নেওয়া হবে।