এখন আর কেউ অসহিষ্ণুতার অভিযোগ আনে না, বিরোধীদের কটাক্ষ করে দাবি মোদীর

লোকসভা নির্বাচনের (Lok Sabha Elections 2019) প্রথম দফার ভোটের আগে  হাতে আর বিন্দুমাত্র সময় নেই

 Share
EMAIL
PRINT
COMMENTS

Lok Sabha Elections 2019: গত মাসের মাঝামাঝি ম্যায় ভি  চৌকিদার অভিযানের সূচনা হয়।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. ভারতের সম্পদ রক্ষা করা আমার দায়িত্ব আর আমি সেটা করবঃ মোদী
  2. প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছি তা পালনের চেষ্টা চালিয়ে যাবঃ মোদী
  3. সমালোচনাই তাঁকে আরও বেশি জনপ্রিয় করেছে বলে জানালেন মোদী

চৌকিদার হিসেবে ভারতের সম্পদ রক্ষা করা আমার দায়িত্ব আর আমি সেটা করব। দিল্লির তালকোটরা স্টেডিয়ামের এক অনুষ্ঠানে এ কথাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। পাশাপাশি তিনি জানিয়ে দেন যে প্রতিশ্রুতি দিয়ে তিনি ক্ষমতায় এসেছিলেন তা পালন করার চেষ্টা চালিয়ে যাবেন। লোকসভা নির্বাচনের (Lok Sabha Elections 2019) প্রথম দফার ভোটের আগে  হাতে আর বিন্দুমাত্র সময় নেই। এমতাবস্থায় দিল্লিতে ম্যায় ভি চৌকিদার (Main Bhi Chowkidar) প্রচার অভিযান উপলক্ষ্যে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দেন মোদী। ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গা থেকে বিজেপি কর্মীরা সেই অনুষ্ঠানে যোগ দেন।

বাংলায় ভেঙেছে জোট, ‘কেরলে রাহুলকে হারাতে বদ্ধপরিকর বাম', জানালেন প্রকাশ কারাত

প্রধানমন্ত্রী বলেন তিনি একা দেশের চৌকিদার নন। দেশের বাইরে থাকা ভারতীয় থেকে শুরু করে অন্য সকলেই চৌকিদার। শিক্ষা পেয়েছেন এমন মানুষের পাশাপাশি যাঁরা শিক্ষার আলোয় আলোকিত হওয়ার সুযোগ পাননি তাঁরাও চৌকিদার।

সমালোচকদের একহাত নিয়ে মোদী বলেন, আমি যবে থেকে প্রধানমন্ত্রী হওয়ার ব্যাপারে চিন্তা ভাবনা শুরু করেছি তখন থেকেই সমালোচনা শুরু হয়েছে। তবে এই সমস্ত সমালোচনাই যে তাঁকে বেশি করে জনপ্রিয় করেছে তা তিনি জানেন। কংগ্রেসকে আক্রমণ করে মোদী বলেন ওরা প্রতিটি মরসুমে আলাদা আলাদা  মিথ্যা কথা বলে। দিল্লির ভোটের সময় অসহিষ্ণুতার অভিযোগ আনা হল। কিন্তু ভোট মিটতে না মিটতেই সেই অভিযোগ নিয়ে আর কেউ কিছু বলল না।

পাক অধিকৃত কাশ্মীরের বালাকোটে বায়ুসেনার হামলা প্রসঙ্গে সেনা জওয়ানদের কুর্নিশ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, পাকিস্তান স্ট্রাইকের কথা স্বীকার করে নিয়েছে তাই সেখানে যে সন্ত্রাসবাদীদের ঘাঁটি ছিল এটা আর ওরা অস্বীকার করতে পারবে না।

গত মাসের মাঝামাঝি ম্যায় ভি চৌকিদার অভিযানের সূচনা হয়। একে একে প্রধানমন্ত্রী থেকে শুরু করে বিজেপির শীর্ষ নেতাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজেদের নামের আগে চৌকিদার শব্দটি ব্যবহার করে চলেছেন। নেতাদের পাশাপাশি দলের কর্মীরাও হেঁটেছেন  একই পথে। তবে এই বিষয়টিকে আক্রমণ করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তিনি বলেছেন, আগে প্রধানমন্ত্রী নিজেকে চৌকিদার বলতেন এখন বাকিদের বলছেন। কিন্তু ওর জানা নেই গরিব পরিবারে চৌকিদার থাকে না।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................