গরম পড়লেই ছুটি কাটাতে বিদেশে চলে যান রাহুল,উত্তরপ্রদেশের সভা থেকে দাবি অমিতের

Lok Sabha Election 2019: মা সোনিয়া গান্ধীও তাঁকে খুঁজে পান না। আর আমাদের দলের নেতা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গত কুড়ি বছর ছুটি নেননি: অমিত

 Share
EMAIL
PRINT
COMMENTS
গরম পড়লেই ছুটি কাটাতে বিদেশে চলে যান  রাহুল,উত্তরপ্রদেশের সভা থেকে দাবি অমিতের

সমাজবাদী পার্টি এবং বহু জন সমাজ পার্টিকেও একযোগে আক্রমণ করেন অমিত


উত্তর প্রদেশ: 

উত্তরপ্রদেশের নির্বাচনী জনসভা থেকে কংগ্রেস সভাপতিকে (Congress President)  বাক্যবাণে বিদ্ধ করলেন বিজেপি সভাপতি (BJP President)।  অমিত শাহ বলেন দেশে গরম বাড়লেই রাহুল ছুটি নিয়ে বিদেশে চলে যান। তখন মা সোনিয়া গান্ধীও (UPA Chair Person) তাঁকে খুঁজে পান না। আর আমাদের দলের নেতা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) গত কুড়ি বছর ছুটি নেননি। দু'জনের মধ্যে এটাই তফাৎ। অন্যদিকে উত্তর প্রদেশের বিভিন্ন কেন্দ্রে বাহুবলীদের টিকিট দিয়ে নির্বাচন প্রভাবিত করার চেষ্টা করছে বিরোধীরা। এমনই অভিযোগ বিজেপি সভাপতির। তবে তিনি মনে করেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ওই সমস্ত বাহুবলি দের মোকাবেলা করতে প্রস্তুত। তিনি থাকতে ভোট প্রভাবিত হবে না।

অনুব্রত-অনুপম সাক্ষাৎ ঘিরে তুঙ্গে তরজা, যাদবপুরের প্রার্থীর সঙ্গে কথা বলবে বিজেপি  

চিত্রকূট এবং প্রতাপগড় সভা থেকে অমিত আরও বলেন ভোটারদের প্রভাবিত করতেই এ ধরনের বাহুবলীদের প্রার্থী করা হচ্ছে। কিন্তু তার প্রভাব ভোটের উপর পড়বে না। তিনি মনে করে জমি মাফিয়া দের বিরুদ্ধে যোগী সরকার ব্যবস্থা নিচ্ছে বলেই সমস্ত সমাজবিরোধীরা এক ছাতার তলায় এসেছে। কিন্তু মহাজোটের সদস্যরা বুঝতে পারছে না উত্তরপ্রদেশ বদলে গেছে। এই উত্তরপ্রদেশ আর আগের মতো নেই।   এখন এখানে এমন একটা সরকার আছে যারা বাহুবলীদের সোজা  রাস্তায় নিয়ে আসতে পারে।

এই সভা থেকে সমাজবাদী পার্টি এবং বহু জন সমাজ পার্টিকেও একযোগে আক্রমণ করেন অমিত। এই দুটি দল এবারের নির্বাচনে একসঙ্গে জোট করে লড়ছে। তিনি বলেন দুটি দলকে উত্তর প্রদেশের মানুষ ২৫ বছর সময় দিয়েছিল কিন্তু তারা কোন কাজ করেনি। মানুষের সমস্যা মিটিয়ে দেওয়ার চেষ্টা করেনি। কিন্তু মোদিজিকে  উত্তরপ্রদেশের মানুষ  সুযোগ দিয়েছেন। আর  তিনি প্রধানমন্ত্রী হয়েই গরিব মানুষের জন্য কাজ করেছেন। গত পাঁচ বছরে গরিব মানুষদের জন্য একাধিক প্রকল্পের সূচনা হয়েছে। তাই আবারও তাঁকেই প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইছে গোটা দেশ। অমিত বলেন, সমস্ত সভায় যে মোদী মোদী স্লোগান শুনতে পাওয়া যায় সেগুলি আসলে মানুষের আশীর্বাদ এবং ভালবাসা।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................