আইইডির থেকে ভোটার আইডির শক্তি অনেক বেশি, ভোট দিয়ে দাবি মোদীর

Lok sabha Elections 2019:সন্ত্রাসববাদীদের শক্তি আইইডি আর গণতন্ত্রের ভোটার আইডি। নিজের ভোট দিয়ে মঙ্গলবার এ কথাই বললেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 Share
EMAIL
PRINT
COMMENTS
আইইডির  থেকে  ভোটার আইডির শক্তি অনেক বেশি, ভোট দিয়ে দাবি  মোদীর

Lok Sabha Elections 2019: আপনাদের ভোট-ই ঠিক করবে দেশ কোন দিকে যাবে: প্রধানমন্ত্রী


আমেদাবাদ: 

হাইলাইটস

  1. সন্ত্রাসববাদীদের শক্তি আইইডি আর গণতন্ত্রের ভোটার আইডিঃ মোদী
  2. সকালে গুজরাটের আমেদাবাদে ভোট দেন মোদী
  3. বুলেটপ্রুফ গাড়ির বদলে হুড খোলা জিপে ভোট দিতে যান তিনি

সন্ত্রাসবাদীদের শক্তি আইইডি (IED) আর গণতন্ত্রের ভোটার আইডি। কিন্তু আইইডির  থেকে  ভোটার আইডির শক্তি অনেক বেশি।  নিজের ভোট দিয়ে মঙ্গলবার এ কথাই বললেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। সকালে গুজরাটের আমেদাবাদে ভোট দেন মোদী। তার আগে হুড খোলা জিপে কিছুটা রাস্তা অতিক্রম করেন তিনি। দলের সতীর্থদের সঙ্গে হাঁটতেও দেখা যায় তাঁকে। সাংবাদিকদের মোদী জানান, সন্ত্রাসবাদীদের শক্তি আইইডি আর গণতন্ত্রের ভোটার আইডি। কিন্তু আইইডির  থেকে  ভোটার আইডির শক্তি অনেক বেশি।   এটাই সাধারণ মানুষের শক্তির উৎস। আজ বুলেটপ্রুফ গাড়ির বদলে হুড খোলা জিপে ভোট দিতে যান তিনি। রাস্তার দুপাশে তখন দাঁড়িয়ে ছিলেন অনেকেই। ভিড়ের উদ্দেশে হাত নাড়তে থাকেন মোদী। সে সময় গাড়ির গতিও বেশ কম ছিল।

বিজেপি সভাপতি অমিত শাহ এবং তাঁর পরিবার মোদীর সঙ্গে ছিল। অমিতের নাতনিকে কোলে তুলে নেন মোদী। ভোট গ্রহণ কেন্দ্রে প্রবেশ করার আগেও হাত নাড়তে দেখা যায় মোদীকে। মোদী দক্ষিণ আমেদাবাদ কেন্দ্রের ভোটার। এবার এই কেন্দ্র থেকে  বিজেপির হয়ে লড়ছেন হুকুমভাই সোমাভাই প্যাটেল। ভোট দিয়ে বেরিয়ে আসার সময় মোদীর পাশেই ছিলেন বিজেপি প্রার্থী।

উপস্থিত বিজেপি কর্মী থেকে শুরু করে অনেকেই মোদীর নামে জয়ধ্বনি দিচ্ছিলেন। এরই মাঝে সাংবাদিকদের প্রধানমন্ত্রী বলেন, আমি নিজের দায়িত্ব পালন করতে পারে খুশি। গণতন্ত্রের এই উৎসবে অংশ নিতে পারা আমার কাছে  গর্বের বিষয়। কুম্ভ মেলায় স্নান করার পর যেমন অনুভূতি হয় আমার এখন তেমন অনুভূতি হচ্ছে। ভোট দিতে আসার আগে  সকালে টুইট করেন প্রধানমন্ত্রী। তিনি লেখেন সমস্ত ভোটারের কাছে আমার অনুরোধ আপনারা রেকর্ড সংখ্যায় ভোট দিন। আপনাদের ভোট জরুরি। আর আপনাদের ভোট-ই ঠিক করবে দেশ কোন দিকে যাবে?  এদিকে  ভোট দিতে  আসার আগে নিজের মায়ের সঙ্গে দেখা করেন মোদী। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে মায়ের পায়ে হাত দিয়ে প্রণাম করছেন। তারপর গান্ধীনগরের বাড়ি থেকে বেরিয়ে আমেদাবাদে আসেন প্রধানমন্ত্রী। নিজের কেন্দ্রে গিয়ে ভোট দেন। আজ পশ্চিমবঙ্গেও যাওয়ার  কথা রয়েছে তাঁর।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................