‘স্পিড ব্রেকার দিদি’র পর মমতার এই নাম দিলেন মোদী

ব্যবধানটা কয়েক মাসের। লোকসভা নির্বাচন শুরুর আগে রাজ্যে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে স্পিড ব্রেকার দিদি বলে কটাক্ষ করেছিলেন  প্রধানমন্ত্রী।

 Share
EMAIL
PRINT
COMMENTS
‘স্পিড ব্রেকার  দিদি’র পর মমতার এই  নাম দিলেন মোদী

পিসি – ভাইপোর সরকার  বাংলার ক্ষতি করে  দিচ্ছে দাবি প্রধানমন্ত্রীর


রানাঘাট, পশ্চিমবঙ্গ: 

হাইলাইটস

  1. মুখ্যমন্ত্রীকে স্পিড ব্রেকার দিদি বলে কটাক্ষ করেছিলেন প্রধানমন্ত্রী
  2. কয়েক মাসের ব্যবধানে আবার মমতার নতুন নাম দিলেন প্রধানমন্ত্রী
  3. মোদী বললেন মমতা স্পিড ব্রেকার দিদির পাশাপাশি স্টিকার দিদিও বটে

ব্যবধানটা কয়েক মাসের। লোকসভা নির্বাচন (Loksabha Election 2019) শুরুর আগে রাজ্যে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে স্পিড ব্রেকার দিদি (Speed Breaker Didi  ) বলে কটাক্ষ করেছিলেন  প্রধানমন্ত্রী (PM Modi)। তাঁর দাবি ছিল রাজ্যের উন্নয়নে বাধা দিচ্ছেন মমতা। কেন্দ্রীয় সরকার যে  সমস্ত সুবিধা পাঠাচ্ছে তা বাংলার মানুষের কাছে যেতে দিচ্ছেন না মুখ্যমন্ত্রী। এবার ভোট প্রক্রিয়া চলাকালীন মোদী বললেন মমতা স্পিড ব্রেকার দিদির পাশাপাশি  স্টিকার দিদিও বটে।  কেন্দ্রীয় প্রকল্পের উপর নিজেদের  স্টিকার সেঁটে দিচ্ছেন। কেন্দ্রীয় সরকারের পাঠান রেশন বা বিদ্যুৎ- যাই হোক না কেন দিদি নিজের নামে  চালিয়ে দিচ্ছেন। পিসি – ভাইপোর সরকার  বাংলার ক্ষতি করে  দিচ্ছে।  কিন্তু দিদির কাছে  গুণ্ডাতন্ত্র আছে আর আমাদের কাছে আছে লোকতন্ত্র। বাংলায় দিদির সূর্যাস্তের সময় হয়ে এসেছে। বাংলা  থেকে দিদি সরে গেলে আরও বেশি করে উন্নয়নের কাজ হবে। দিদি যদি ভাবেন ভয়  দেখিয়ে বিজেপিকে  দমিয়ে রাখা যাবে তাহলে সেটা তাঁর ভুল। বিজেপি ভয় পায় না। ভয় পেলে একটা সময়  দুই সাংসদের দল এতবড় হত না। 

দিগ্বিজয় সিংহের সভায় মোদীর স্বপক্ষে উত্তর দেওয়ায় এক তরুণকে সংবর্ধনা বিজেপির

তিনি বলেন, ক্ষমতা থাকায় জন্য কীভাবে ডিগবাজি খেতে হয় তার উদাহরণ সৃষ্টি করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর চেয়ে বড় উদাহারণ দেশের রাজনীতিতে নেই।  একটা সময় বেআইনি অনুপ্রবেশ রুখতে মমতা সংসদে দরবার করতেন। আর এখন ভোট ব্যাঙ্কের স্বার্থে অনুপ্রবেশকারীদের সাহায্য করছেন। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে দিচ্ছেন না। ২৪ ঘণ্টার কম সময়ের ব্যবধানে বুধবার ফের রাজ্যে  আসেন তিনি। একযোগে  বীরভূম এবং নদীয়ায় জনসভা করেন । তিনি বলেন, স্পিড ব্রেকার দিদি বাংলার ভবিষৎ নষ্ট করেছেন। দেশের অন্য রাজ্যে যে উন্নয়ন হচ্ছে বাংলায় রাজ্য সরকার সাহায্য না করায় এখানে তা  হচ্ছে না। আরও একবার তাঁকে বলতে শোনা যায় কেন্দ্রীয় সরকার  গরিবদের জন্য যে রেশন পাঠাচ্ছে তা লুঠ হয়ে যাচ্ছে। একই সঙ্গে  তিনি বলেন বিজেপির বিরুদ্ধে  যে জোট হয়েছে তার একমাত্র লক্ষ্য ক্ষমতা দখল করা।      

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................