প্রথম সারিতে বসে যোগীর সভা শুনলেন দাদরির অভিযুক্তরা

মঞ্চে বসে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (UP Chief Minister Yogi Adityanath ) লোকসভা নির্বাচনের জন্য প্রচার চালাচ্ছেন যোগী

Lok shabha Election: দাদরি কাণ্ডের মূল অভিযুক্ত সহ কয়েকজন গ্রেটার নয়ডায় যোগীর সভায় উপস্থিত ছিলেন।

হাইলাইটস

  • প্রথম সারিতে বসে যোগীর সভা শুনলেন দাদরির অভিযুক্তরা
  • ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে দাদরির ঘটনায় দেশ জুড়ে বিতর্ক দেখা দেয়
  • সভা থেকে সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজ পার্টিকে নিশানা করেন যোগী
নিউ দিল্লি:

মঞ্চে বসে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (UP Chief Minister Yogi Adityanath ) । লোকসভা নির্বাচনের জন্য প্রচার চালাচ্ছেন যোগী। নীচে একেবারে প্রথম সারিতে  বসে দাদরিকাণ্ডের (Dadri) অভিযুক্তরা। ২০১৫ সালে দাদরিতে গরু মাংস খাওয়া নিয়ে গোলমালের মাঝে মহম্মদ এখলাক নামে এক ব্যক্তিকে গণপিটুনিতে হত্যা করা হয়। সেই ঘটনায় অভিযুক্ত কয়েকজন গ্রেটার নয়ডায় যোগীর সভায় উপস্থিত ছিলেন। তার মধ্যে ছিল মূল অভিযুক্ত  বিশাল রানাও। 

২০১৫ সালের সেপ্টেম্বর মাসের ওই ঘটনায় দেশ জুড়ে  বিতর্ক দেখা দেয়। বাড়ি থেকে টেনে হিঁচড়ে বের করে নিয়ে আসা হয়। তারপর গণ পিটুনিতে  প্রাণ যায় তাঁর।  

p5cu3gu8

Lok Sabha Elections 2019:  কেন্দ্রীয় মন্ত্রী মহেশ শর্মার হয়ে প্রচার করছিলেন যোগী। ছবিঃ পিটিআই   

সভা থেকে যোগী বিসারা ঘটনার কথা উল্লেখ  করে তিনি বলেন, আমরা কেউ ওই  ঘটনার কথা ভুলে যায়নি। আর  সমাজবাদী পার্টির সরকার কীভাবে সেটা গোপন করার চেষ্টা করেছিল তাও আমাদের মনে আছে।  আমাদের সরকার ক্ষমতায় এসেই অবৈধ জবাই খানার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। এরপর  সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজপার্টিকে একযোগে আক্রমণ করে যোগী বলেন এই দুটি দলই জাতের রাজনীতি করে চলেছে। মানুষের জন্য নয় পরিবারের কথা ভেবে পথ চলেছে। কিন্তু ২০১৪ সালে  নরেন্দ্র মোদীর সরকার ক্ষমতায় আসার পরই আমাদের শপথ ছিল কাজ হবে  সবার জন্য। জাতি, ধর্ম এবং বর্ণের কথা না ভেবে হবে উন্নয়নের কাজ। আড় সেটাই হচ্ছে।

More News