আমি মরে গেলেও বিজেপির স্লোগান উচ্চারণ করব না: মমতা

তৃণমূলের রোড শো–তে উচ্চারিত জয় শ্রী রাম ধ্বনি। ভাটপাড়া বিধানসভার উপনির্বাচনে এই কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন প্রাক্তন মন্ত্রী মদন মিত্র।

আমি মরে গেলেও বিজেপির স্লোগান উচ্চারণ করব নাঃ মমতা।

Kolkata:

তৃণমূলের রোড শো–তে উচ্চারিত জয় শ্রী রাম ধ্বনি। ভাটপাড়া বিধানসভার উপনির্বাচনে এই কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। তাঁর সমর্থনে রোড শো হচ্ছিল ভাটপাড়ায়। সে সময় তাঁর পাশে ছিলেন বলিউডের প্রবীণ অভিনেতা শক্তি কাপুর। তবে জয় শ্রী রাম ধ্বনি শুনে মদনকে তেমন একটা প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি।  শুধু জয় শ্রী রাম নয় মদন মিত্র গো ব্যাক স্লোগানও শোনা যায়। গত কয়েক দিন ধরে এই বিষয়টিকে কেন্দ্র  করেই পশ্চিমবঙ্গের রাজনীতি আবর্তিত হচ্ছে। রাজ্যে এসে একাধিকবার মুখ্যমন্ত্রীকে  এ প্রশ্নে আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি সভাপতি অমিত শাহ। তাঁরা বলেছেন রাজ্যে এখন এমন অবস্থা হয়েছে যে জয় শ্রী রাম  ধ্বনি  দিলেও গ্রেফতার হতে হচ্ছে। 

যুদ্ধ জাহাজে প্রমোদ ভ্রমণে গিয়েছিল গান্ধী পরিবার, রাজীবকে নিশানা করে দাবি মোদীর

গোলমালের সূত্রপাত গত সপ্তাহে। আরামবাগ লোকসভা কেন্দ্রে প্রচার করতে যাওয়ার সময় কয়েকজন লোক তাঁকে লক্ষ্য করে  জয় শ্রী রাম বলতে থাকে। গাড়ি থেকে নেমে এসে প্রতিক্রিয়া দেন মমতা।

 আপনার থাপ্পড় আমাদের কাছে আশীর্বাদ, মমতাকে জবাব মোদীর

বিজেপির আক্রমণের জবাব দিয়ে মমতা বলেন ‘বিজেপি বাবুরা জয় শ্রী রাম জয় শ্রী রাম বলেন কিন্তু রাম মন্দির বানাতে পারেন না। ভোটের সময় রামচন্দ্র আপনাদের নির্বাচনী এজেন্ট হয়ে যান। আপনারা নিজেরাও বলেন জয় শ্রী রাম। লোককে এ কথা বলতে বাধ্য করেন। কিন্তু মন্দির বানাতে পারেন না। আমি মরে গেলেও বিজেপির স্লোগান উচ্চারণ করব না।'