রাজ্যের নির্বাচনী সন্ত্রাসের জন্য মমতাকেই দায়ী করলেন রাজনাথ

Election 2019: বিগত দফা গুলিতে ভোট সন্ত্রাসের অভিযোগ তুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

 Share
EMAIL
PRINT
COMMENTS
রাজ্যের  নির্বাচনী সন্ত্রাসের জন্য মমতাকেই দায়ী করলেন রাজনাথ

ভোট সন্ত্রাসের অভিযোগ তুলে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. রাজ্যের নির্বাচনী সন্ত্রাসের জন্য মমতাকেই দায়ী করলেন রাজনাথ
  2. লোকসভা নির্বাচনের ছ’দফার ভোট ইতিমধ্যে সম্পন্ন হয়ে গিয়েছে
  3. আগামী রবিবার দেশজুড়ে সপ্তম দফার ভোট হবে

লোকসভা নির্বাচনের (General Elections 2019) ছ'দফার ভোট ইতিমধ্যে সম্পন্ন হয়ে গিয়েছে ।বাকি রয়েছে একটি মাত্র দফা। আগামী রবিবার দেশজুড়ে সপ্তম দফার (Seventh Phase Of Loksabha polls) ভোট হবে। পশ্চিমবঙ্গে ভোট হবে নটি আসনে। সেই ভোট পর্ব মেটার চার দিনের মধ্যেই জানা  যাবে আগামী পাঁচ বছর কার দঃখলে থাকছে  দিল্লি। তার আগেই বিগত দফা গুলিতে ভোট সন্ত্রাসের অভিযোগ তুলে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তিনি বললেন আইন শৃঙ্খলা রাজ্যের বিষয়। আর প্রাথমিকভাবে রাজ্যের আইন শৃঙ্খলা রক্ষা করা মুখ্যমন্ত্রী দায়িত্বের মধ্যে পড়ে। মমতা নিজের দায়িত্ব পালন করতে ব্যর্থ হয়েছেন। আর তাই আমি মনে করি নির্বাচনে যে সন্ত্রাস হয়েছে তার জন্য মমতা দায়ী'। 

মোদীর পরাজয় সুনিশ্চিত করতে প্রধানমন্ত্রী পদে রাহুলকে ‘মেনে নেবে' তৃণমূল

পাশাপাশি পশ্চিমবঙ্গের প্রিয়ঙ্কা শর্মা বিজেপির এক  কর্মী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করার অভিযোগে গ্রেফতার হন।  সুপ্রিম কোর্টে মামলা করে পরিবার। শুনানির পর মঙ্গলবার সুপ্রিম কোর্ট তাঁর জামিন মঞ্জুর করে। তবে  একই সঙ্গে প্রিয়াঙ্কাকে ক্ষমা চাওয়ার নির্দেশও দিয়েছে শীর্ষ আদালত। 

মমতার প্রচারে নিষেধাজ্ঞা চেয়ে কমিশনের দ্বারস্থ বিজেপি

এই ঘটনায় রাজ্যের মুখ্যমন্ত্রী সমালোচনা করেছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি।  তিনি বলেন একটি মুক্ত সমাজে হাস্যরস এবং বুদ্ধিদীপ্ত অভিব্যক্তি প্রকাশের জায়গা থাকে। একটি মুক্ত সমাজে স্বৈরাচারের কোন জায়গা নেই। স্বৈরাচারী মনোভাবে বিশ্বাস করা শাসক মানুষের দিকে তাকিয়ে হাসেন।  কিন্তু তাঁর দিকে তাকিয়ে কেউ হাসলে তা তিনি বরদাস্ত করতে পারেন না। পশ্চিমবঙ্গের অবস্থা এরকমই দাঁড়িয়েছে। এর পাশাপাশি সাম্প্রতিককালে ভারতীয় ভূখণ্ডে আছড়ে পড়া ঘূর্ণিঝড় ফণী প্রসঙ্গেও মুখ্যমন্ত্রীর সমালোচনা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ওড়িশায় আছড়ে পড়ার পর বাংলা দিকে আসে ফণী।  কিন্তু বাংলায় সেভাবে ক্ষতি হয়নি। তাও পরিস্থিতি কী  তা জানতে রাজ্যের মুখ্যমন্ত্রীকে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  মমতা সেই ফোন ধরেননি বলে দাবি করা হয়। এ প্রসঙ্গে মমতার সমালোচনা করে রাজনাথ বলেন একজন মুখ্যমন্ত্রী  যদি এভাবে আচরণ করেন  তাহলে ভারতের যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামো কী হবে?



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................