অনুপমের প্রচারে ‘মার্কিন নাগরিক’ খালি, কমিশনের দ্বারস্থ তৃণমূল

Election 2019: যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরার হয়ে প্রচার করেন তিনি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
অনুপমের প্রচারে ‘মার্কিন নাগরিক’ খালি, কমিশনের দ্বারস্থ তৃণমূল

অনুপমের সঙ্গে প্রচারে খালি।


কলকাতা: 

হাইলাইটস

  1. অনুপমের প্রচারে ‘মার্কিন নাগরিক’ খালি, কমিশনের দ্বারস্থ তৃণমূল
  2. বাংলার শাসক শিবিরের দাবি খালি আমেরিকার নাগরিক
  3. ফিরদৌস আহমেদকে দিয়ে দলীয় প্রার্থীর প্রচার করায় তৃণমূল

 যাদবপুর লোকসভা কেন্দ্রের (jadavour Lok Sabha)  বিজেপি প্রার্থী অনুপম হাজরার (Anupam Hazra) হয়ে প্রচার করেন দ্য গ্রেট খালি (The Great Khali)।  এবার এ নিয়ে   নির্বাচন কমিশনের (ElectionCommission) দ্বারস্থ হল তৃণমূল। বাংলার শাসক শিবিরের দাবি খালি আমেরিকার নাগরিক। তাই তিনি প্রচার করতে পারেন না। দিন কয়েক আগে  কলকাতায় আসেন দ্য গ্রেট  খালি। পূর্ব ঘোষণা মতোই যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরার হয়ে প্রচার করেন তিনি। তাঁকে পাশে নিয়েই হুড খোলা গাড়িতে চড়ে  মনোনয়ন জমা দিতে যান অনুপম। নিজের ফেসবুকে আগেই খালির আসার কথা জানিয়েছেন  তিনি।  মনোনয়ন দিতে যাওয়ার সময়    ফেসবুকে লাইভও করেন বিজেপি প্রার্থী। সেখানে হাজির হয়ে খালি বলেন, "অনুপম আমার ভাইয়ের মতো। আজ মনোনয়ন জমা দিতে যাচ্ছে। হোয়াটস অ্যাপ এ কথা জানতে পেরেই আমি এখানে আসার সিদ্ধান্ত নিলাম। অনুপম আপনাদের অসুবিধা  বুঝতে পারবেন এবং তা  মিটিয়ে দিতে  পারবেন আর তাই আপনারা  ওঁকেই ভরসা করুন"। এবার এ নিয়ে  কমিশনের দ্বারস্থ হল তৃণমূল। 

এর আগে বাংলাদেশের অভিনেতা ফিরদৌস আহমেদকে দিয়ে দলীয় প্রার্থীর প্রচার করায়  তৃণমূল। ঘটনার তীব্র প্রতিবাদ করেন অনেকে।  কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের  বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় বলেন, "তৃণমূল একজন বিদেশি নাগরিককে প্রচারের অংশ করল কেন? তিনি কোন দলকে পছন্দ করেন সেটা রাজ্যের মানুষের উপর চাপিয়ে দেওয়া কি ঠিক? তৃণমূল কী করে ভাবল এরকম একটা কাজ করা  উচিত"।  তাঁর অভিযোগ এভাবেই প্রকাশ্যে তোষণের রাজনীতি করছে তৃণমূল। বিজেপি নেতা জয় প্রকাশ মজুমদার ইতিমধ্যেই নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন। পদক্ষেপ করে  কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। ফিরদৌসের ভিসা বাতিল করে  দেওয়া  হয়। একই শাস্তি হয় বাংলাদেশের আরেক অভিনেতারও। দু'জনকেই ভারত ছেড়ে চলে যেতে বলা হয়। পরে ক্ষমা চান ফিরদৌস।এবার প্রশ্ন উঠল খালিকে (The Great Khali)। নিয়ে। এবার বিষয়টি কোন দিকে গড়ায় তার দিকে তাকিয়ে রাজনৈতিক মহল।                                                         



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................