This Article is From Apr 28, 2019

মমতার জন্যই রাজ্যে নাশকতার হুমকি দিচ্ছে আইএস দাবি এই বিজেপি নেতার

লোকসভা  নির্বাচনের চতুর্থ দফার ভোটের আগের দিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে  তীব্র আক্রমণ করলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

মমতার জন্যই রাজ্যে নাশকতার হুমকি দিচ্ছে আইএস দাবি এই বিজেপি নেতার

অতীতে একাধিক বিষয়ে তিনি কুরুচিকর এবং আপত্তিকর মন্তব্য করেছেন কৈলাস বিজয়বর্গীয়

হাইলাইটস

  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন বিজেপি নেতা কৈলাশ
  • তৃণমূল না সরলে পশ্চিমবঙ্গের অবস্থা জম্মু-কাশ্মীরের মতো হবেঃ কৈলাশ
  • তিনি বলেন রাজনীতি যে জায়গায় পৌঁছেছে তাতে আইএসও হুমকি দিচ্ছে
কলকাতা:

লোকসভা  নির্বাচনের চতুর্থ দফার (Fourth Phase ) ভোটের আগের দিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে  (CM Mamata Bannerjee) তীব্র আক্রমণ করলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। রাজ্য বিজেপির এই কেন্দ্রীয় পর্যবেক্ষক দাবি করেন, তৃণমূলের নেতৃত্বে যেভাবে রাজ্য পরিচালিত হচ্ছে তা যদি বন্ধ না হয় তাহলে পশ্চিমবঙ্গের অবস্থা জম্মু-কাশ্মীরের মতো হবে। আর সেই কারণেই এখানে আইএস-এর মত জঙ্গী সংগঠনও  নাশকতার হুমকি দিচ্ছে। তিনি বলেন রাজনীতি যে জায়গায় পৌঁছেছে তাতে আইএসও হুমকি দিচ্ছে। এই ঘটনায় আমরা সবাই চমকে গিয়েছি। কিন্তু আমাদের বুঝতে হবে এর কারণ মমতা। মুখ্যমন্ত্রী এবং তাঁর দলকে  যদি পশ্চিমবঙ্গ থেকে উৎখাত করা না যায় তাহলে রাজ্যের অবস্থা জম্মু-কাশ্মীরের মতো হবে। মমতার নীতির জন্যই সন্ত্রাসবাদীরা সীমানায় শক্তি সংগ্রহ করেছে।

হাতে ভোট গুণতে গিয়ে ইন্দনেশিয়ায় প্রাণ গেল ২৭২ জনের

 ঠিক একদিন আগে মেসেজিং অ্যাপ টেলিগ্রামের  মাধ্যমে একটি পোস্টার ছড়িয়ে পড়েছে। তাতে লেখা রয়েছে, ‘জঙ্গী সংগঠন আই এস শীঘ্রই বাংলায় আসছে।' সেই ঘটনাকেই নিশানা করলেন কৈলাশ। এমনিতেই কু'কথা বলার জন্য তাঁর পরিচিতি আছে। অতীতে একাধিক বিষয়ে তিনি কুরুচিকর এবং আপত্তিকর মন্তব্য করেছেন বলে দাবি বিরোধীদের।

গত ডিসেম্বর মাসে মধ্যপ্রদেশের এই নেতা কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর রাজনীতিতে আসার বিষয়টি নিয়ে কটাক্ষ করেন। তিনি বলেন, ‘একজন বিদেশী মহিলা যে সন্তানের জন্ম দিয়েছেন তিনি দেশপ্রেমিক হতে পারেন না এবং তাঁর পক্ষে দেশের কথা ভাবাও সম্ভব নয়।'  টুইটে এই মন্তব্য করেন কৈলাশ। পরে সেটিকে মুছে দেওয়া হয়। রাহুলের প্রিয়াঙ্কা গান্ধীর রাজনীতিতে আসার প্রসঙ্গ নিয়েও  কটাক্ষ করেছেন। সেবারও তাঁর ভাষা নিয়ে  প্রশ্ন উঠেছিল। তিনি বলেছেন প্রিয়াঙ্কার মুখ চকলেটের মতো সুন্দর। এই মন্তব্যের তীব্র সমালোচনা হয়েছে বিভিন্ন মহলে। যদিও তাতে গুরুত্ব দেননি কৈলাশ। কয়েক বছর আগে ২০১৩  সালেও আপত্তিকর মন্তব্য করে শিরোনামে এসেছিলেন মধ্যপ্রদেশের এই প্রাক্তন মন্ত্রী। তিনি বলেছিলেন যে সমস্ত নারী সীমারেখা পেরিয়ে যায় তাদের ধর্ষণের মতো শাস্তি পেতেই হয়।

.