বারাণসীতে রোড শো, গঙ্গায় আরতি করলেন প্রধানমন্ত্রী মোদী

Lok Sabha Election 2019: শুক্রবার বারাণসীর কালভৈরব মন্দিরে যাওয়ার আগে কর্মীদের মাঝে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী মোদী (PM Modi)।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বারাণসীতে রোড শো, গঙ্গায় আরতি করলেন প্রধানমন্ত্রী মোদী

বারাণসীতে মেগা রোড শো য় জনসমুদ্রে ভাসলেন প্রধানমন্ত্রী মোদী।


বারাণসী: 

হাইলাইটস

  1. রোড শোয়ের পর দশাশ্বমেধ ঘাটে আরতিতে যোগ দেন প্রধানমন্ত্রী
  2. প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে ছিলেন বিজেপির শীর্ষ নেতারা
  3. শুক্রবার মনোনয়ন জমা দেবেন প্রধানমন্ত্রী

জনসমুদ্রে ভেসে বারাণসীতে মেগা রোড শো করলেন প্রধানমন্ত্রী মোদী (Narendra Modi) । গতবারের মতো এবারেও বারাণসী কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বীতা করছেন তিনি(Narendra Modi)। পড়নে গেরুয়া এবং স্কার্ফে জনসমু্দ্রে ভেসে গেলেন প্রধানমন্ত্রী(PM Modi) তথা বারাণসী কেন্দ্রের বিজেপি প্রার্থী।বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় থেকে রোড শো শুরু হয় নরেন্দ্র মোদীর, সেখানেই মদনমোহন মালব্যের মূর্তিতে শ্রদ্ধাজ্ঞাপন করেন তিনি(PM Modi)।বারাণসীর পুরানো মন্দির এবং ঘাটগুলির পাশ দিয়ে যায় নরেন্দ্র মোদীর(PM Modi) মেগা রোড শো। প্রায় আড়াই ঘন্টা পর বিখ্যাত দশাশ্বমেধ ঘাটে গিয়ে প্রধানমন্ত্রীর(Narendra Modi) মেগা রোড শো শেষ হয়। সেখানেই গঙ্গা আরতিতে অংশগ্রহণ করেন তিনি(Narendra Modi)। শুক্রবার বারাণসী কেন্দ্র থেকে মনোনয়ন জনা দেবেন নরেন্দ্র মোদী(PM Modi)।

কমিশনের ওয়েবসাইট থেকে হাওয়া মোদির বিরুদ্ধে জমা পড়া নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ!

পবিত্র শহরের মধ্য দিয়ে যাওয়ার সময় নরেন্দ্র মোদীর সঙ্গে ছিলেন বিজেপি সভাপতি অমিত শাহ, কেন্দ্রীয়মন্ত্রী, যোগী আদিত্যনাথ সহ বিজেপি নেতারা। বারাণসীতে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে প্রিয়াঙ্কা গান্ধী দাঁড়াবেন কিনা, তা নিয়ে এদিনই জল্পনার অবসান হয়। প্রিয়াঙ্কা গান্ধী নয়, বারাণসী কেন্দ্র থেকে অজয় রাইকেই ফের দাঁড় করানো হবে বলে জানিয়ে দিয়েছে কংগ্রেস। ২০১৪ লোকসভা নির্বাচনে বারাণসী কেন্দ্রে চতুর্থস্থানে ছিলেন অজয় রাই।

শুক্রবার দলীয় কর্মীদের একটি সভায় বক্তব্য রাখবেন নরেন্দ্র মোদী, পাশাপাশি কালভৈরব মন্দিরেও যাবেন তিনি। তারপর কালেক্টরেট অফিসে মনোনয়ন জমা দেবেন প্রধানমন্ত্রী।

উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথ সরকারের ওপর অসন্তোষ রয়েছে সাধারণ মানুষের। বিশেষ করে, কাশী বিশ্বনাথ মন্দিরগামী রাস্তার সম্প্রসারণ করতে গিয়ে বেশ কিছু শতাব্দী প্রাচীন মন্দির এবং বাড়ি ভাঙা পড়েছে।তবে সেসব ছাড়া, বারাণসীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা তুঙ্গে।

জনসভা থেকে এয়ারস্ট্রাইক নিয়ে মন্তব্য,মোদীর বিরুদ্ধে ব্যবস্থা নেবে নির্বাচন কমিশন: সূত্র

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রোড শেতে অংশ গ্রহণ করেন রামলীলা শিল্পীরা। দলের ম্যানেজার বিক্রম ভরদ্বাজ জানান, “আমরা ৫২২ বছরের পুরানো মৌনীবাবা রামলীলা কমিটি”। ভগবান রামের বাহিনী নরেন্দ্র মোদীর সঙ্গেই রয়েছে বলে জানান তিনি।

দলে হনুমানের হনুমানের অভিনয় করা রাহুল শর্মা বলেন, “নরেন্দ্র মোদী এখানকার সাংসদ হওয়ার পর অনেক ইতিবাচক পরিবর্তন হয়েছে”।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................