অবশেষে খোঁজ মিলল নদীয়ার নিখোঁজ নোডাল অফিসার অর্ণব রায়ের

দিন সাতেক পরে খোঁজ মিলল নদীয়ার নিখোঁজ নোডাল অফিসার (Nodal Officer) অর্ণব রায়ের।  ইভিএম এবং ভিভিপ্যাটের দায়িত্বে থাকা এই আধিকারিক এ মাসের ১৮ তারিখ নিখোঁজ হয়ে যান।

 Share
EMAIL
PRINT
COMMENTS
অবশেষে খোঁজ মিলল নদীয়ার নিখোঁজ নোডাল অফিসার অর্ণব রায়ের

একাধিক বার নিজের স্বামীকে খুজে দেওয়ার আবেদনও জানিয়েছিলেন স্ত্রী।


কলকাতা: 

হাইলাইটস

  1. দিন সাতেক পরে খোঁজ মিলল নদীয়ার নিখোঁজ নোডাল অফিসার অর্ণব রায়ের
  2. এই আধিকারিক এ মাসের ১৮ তারিখ নিখোঁজ হয়ে যান
  3. তাঁর কোনও খোঁজ না মেলায় রাতের দিকে থানায় অভিযোগ দায়ের হয়

দিন সাতেক পরে খোঁজ মিলল নদীয়ার নিখোঁজ নোডাল অফিসার (Nodal Officer) অর্ণব রায়ের।  ইভিএম এবং ভিভিপ্যাটের    দায়িত্বে থাকা এই আধিকারিক এ মাসের ১৮ তারিখ নিখোঁজ হয়ে যান। অনেকটা সময় পরও তাঁর কোনও  খোঁজ না  মেলায় রাতের দিকে  থানায় অভিযোগ দায়ের করে  জেলা প্রশাসন (District Administration)।  তারপর থেকে তাঁর আর কোনও খোঁজই পাওয়া যাচ্ছিল না। এ নিয়ে বিভিন্ন মহল থেকে উদ্বেগ প্রকাশ করা হয়েছিল। খোঁজ- খবর করছিল  নির্বাচন কমিশনও। জেলা  পুলিশের হাত ঘুরে মামলা  যায়  সিআইডির কাছে। কয়েকটি সূত্র ধরে  তদন্ত চালিয়ে অর্ণবের খোঁজ মিলল।   

বিজেপি-তে সানি দেওল, টুইটার জুড়ে ঘুরছে ‘ঢাই কিলো কা হাত'-এর মিম

 তাঁর এই আচমকা উধাও হয়ে যাওয়ার সঙ্গে নির্বাচনী প্রক্রিয়ার কোনও সংযোগ আছে কিনা সে প্রশ্ন তোলা হচ্ছিল বিভিন্ন মহল থেকে। কোথাও কোথাও বলা হচ্ছিল মানসিক অবসাদে ভুগছিলেন সেই কারণেই এই ঘটনা। তবে পরিবারের তরফে বলা হয়েছে এরকম কোনও ঘটনা ঘটেনি। মানসিকভাবে তিনি কোনও সমস্যায় ছিলেন না। তাঁর আচরণে কোনও রকম অস্বাভাবিকতা দেখা  যায়নি।     স্ত্রী একাধিকবার সে দাবি করেছেন। ফেসবুকে এ নিয়ে সরব হন তিনি। ২৩ তারিখ ফেসবুকে  তিনি লেখেন তাঁর স্বামীর ব্যাপারে না  জেনে গুজব ছড়ান হচ্ছে। সকলকে তিনি অনুরোধ  করেন তাঁর স্বামী কেমন মানুষ সেটা জেনে কথা বলুন। অকারণে গুজব ছড়াবেন না।                  

তাছাড়া সংবাদ মাধ্যমে একাধিক বার নিজের স্বামীকে খুজে দেওয়ার আবেদনও জানিয়েছিলেন স্ত্রী। শেষমেষ আজ সকালে হাওড়ার একটি বাড়ি থেকে সিআইডির আধিকারিকরা খুঁজে পান  অর্ণবকে। এখনও  স্পষ্ট নয় তাঁকে কেউ আটক করে রেখেছিল নাকি তিনি নিজের ইচ্ছাতেই কোথাও চলেগিয়েছিলেন। সিআইডি সূত্রে বলা হয়েছে গত সাত দিন কী কী  হয়েছিল সে বিষয়ে অর্ণবকে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে। তাঁর উত্তর বিচার বিবেচনা করেই কোনও স্থির সিদ্ধান্তে পউছানো যাবে। গত সাতদিন একাধিকবার বিভিন্ন বিষয় উঠে এসেছিল। শেষমেষ সুস্থ অবস্থায় উদ্ধার হলেন নিখোঁজ আধিকারিক।  



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................