This Article is From Apr 04, 2019

"দেশের জন্য মোদীর অবদান কী যে লোকে বায়োপিক দেখবে?", প্রশ্ন মমতার

Lok Sabha Election 2019: নরেন্দ্র মোদীর বায়োপিকে নরেন্দ্র মোদীর ভূমিকায় অভিনয় করছেন বিবেক ওবেরয়।

মোদীকে ফের আক্রমণ মমতার। (ফাইল চিত্র)

হাইলাইটস

  • বায়োপিক নিয়ে মোদীকে আক্রমণ মমতার
  • গান্ধীজি, আম্বেদকরদের নিয়ে বানানো ছবি না দেখে মোদীর ছবি কেন দেখবে মানুষ"?
  • ফের বাগযুদ্ধ মোদী ও মমতার
নিউ দিল্লি:

বৃহস্পতিবার ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) তুমুল সমালোচনা করলেন তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। লোকসভা নির্বাচনের  (Lok Sabha election 2019) আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক মুক্তি পাওয়ার কথা ছিল। নির্বাচনের আগে যার মুক্তির ব্যাপারে নির্বাচন কমিশনের কাছে কংগ্রেস অভিযোগ তোলায় সেই মুক্তি আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দেশের জন্য মোদীর অবদান কতটুকু, এই নিয়ে প্রশ্ন তুলে মমতা বলেন, মহাত্মা গান্ধী বা বি আর আম্বেদকরের জীবন নিয়ে বরং ছবি দেখবে মানুষ। মোদীর জীবন নিয়ে কেন দেখবে? তাঁর কথায়, “মানুষ কেন আপনার ছবি দেখবে? মানুষের যদি ছবি দেখতেই হয়, তবে তারা গান্ধীজি, আম্বেদকরজি'র ওপর বানানো ছবি দেখবে। মোদীকে নিয়ে বানানো ছবি দেখতে যাবে কেন? দেশের জন্য কী অবদান রয়েছে মোদীর”?

মিউজিক ভিডিতে বাংলার সাম্প্রদায়িক সম্প্রীতি তুলে ধরল তৃণমূল

প্রসঙ্গত, নরেন্দ্র মোদীর বায়োপিকে নরেন্দ্র মোদীর ভূমিকায় অভিনয় করছেন বিবেক ওবেরয়। ছবিটির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই ছবিটি নিয়ে আপত্তি জানাতে শুরু করেছিল বিরোধী শিবির। শেষমেশ কংগ্রেস নির্বাচন কমিশনের কাছে গিয়ে অভিযোগ জানায় যে, এই ছবিটি নির্বাচন কমিশনের বিধি লঙ্ঘন করছে।

মোদীর সভা শেষ, ব্রিগেডে বিজেপির 'স্বচ্ছ ভারত' অভিযান

ছবিটি প্রথমে মুক্তি পাওয়ার কথা ছিল ১২ এপ্রিল। তারপর তা সাতদিন এগিয়ে নিয়ে আসা হয়। ঠিক হয় ছবিটি মুক্তি পাবে ৫ এপ্রিল। প্রথম দফা নির্বাচনের ঠিক ছ'দিন আগে। কিন্তু, ছবিটির প্রযোজকের তরফ থেকে একটি টুইটের মাধ্যমে জানানো হয় যে, ছবিটি ৫ এপ্রিল মুক্তি পাচ্ছে না। মুক্তির পরবর্তী তারিখ জানিয়ে দেওয়া হবে। কেন মুক্তি পাচ্ছে না ছবিটি, তা অবশ্য স্পষ্ট করেননি প্রযোজক।

.