This Article is From Apr 10, 2019

আরএসএসের সাহায্য নিয়ে রাজ্যে নির্বাচনে লড়ছে কংগ্রেসঃ মমতা

(Lok Sabha Elections 2019: মমতার(Mamata Bannerjee)  সভার কিছুক্ষণ পরেই করণদিঘিতে সভা করতে আসেন রাহুল গান্ধী (Congress president Rahul Gandhi)।

আরএসএসের  সাহায্য নিয়ে রাজ্যে নির্বাচনে লড়ছে  কংগ্রেসঃ  মমতা

মমতা বলেন কংগ্রেস, সিপিএম বিজেপি তিন জন জগাই-মাধাই এবং গদাই।

হাইলাইটস

  • আরএসএসের সাহায্য নিয়ে রাজ্যে নির্বাচনে লড়ছে কংগ্রেসঃ মমতা
  • লোকসভা নির্বাচনের প্রচারে কংগ্রেসকে বেনজির আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী
  • তিনি বলেন, বলেন, বাংলায় কংগ্রেসের সঙ্গে সিপিএম এবং বিজেপির ফারাক নেই
চোপড়া:

লোকসভা নির্বাচনের (Lok Sabha Elections 2019) প্রচারে  কংগ্রেসকে বেনজির আক্রমণ করলেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Bannerjee)। চোপড়ার জনসভা থেকে মমতা(Mamata Bannerjee) বলেন রাজ্যে আরএসএসের (RSS) সমর্থন নিতে ভোটে লড়ছে  কংগ্রেস। দুটি কেন্দ্রের প্রার্থীর (Comngress Candidates) নামও  করেন মমতা। তিনি বলেন বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীর  চৌধুরি এবং  জঙ্গিপুরের কংগ্রেস প্রার্থী অভিজিৎ মুখোপাধ্যায়কে সাহায্য  করছে কংগ্রেস। প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি এবং প্রাক্তন রাষ্ট্রপতির (EX President) পুত্র  দুজনেই এখন সাংসদ (Member of The Parliament)। কংগ্রেসের সরকার থাকার  সময় অধীর  কেন্দ্রের মন্ত্রীও ছিলেন। চোপড়ার সভা থেকে মুখ্যমন্ত্রী(CM Mamata Bannerjee) আরও  বলেন,  বাংলায় কংগ্রেসের সঙ্গে  সিপিএম এবং  বিজেপির ফারাক নেই। তিন জনেই এক জগাই-মাধাই এবং গদাই।

বিজেপির সঙ্গে মমতাই জোট করেছিলেন, কংগ্রেস নয়ঃ রাহুল

মমতার(Mamata Bannerjee)  সভার কিছুক্ষণ পরেই করণদিঘিতে সভা করতে আসেন রাহুল (Congress president Rahul Gandhi)। মমতার অভিযোগের  প্রসঙ্গের উল্লেখ না করলেও রাহুল (Rahul Gandhi) বলেন, মমতা(Mamata Bannerjee) দাবি করেন কংগ্রেস বিজেপির সঙ্গে  লড়ে না। তাহলে রাফাল (Rafale) নিয়ে লড়াই কে করেছে? চৌকিদার (Chowkidar) এখন ভয় ভয় কথা বলেন। চৌকিদারের (Chowkidar) মনে ভয় আমরা তৈরি করেছি। কংগ্রেস গোটা  দেশে বিজেপির বিরুদ্ধে লড়ে। আর ৭০ বছরের ইতিহাসে কংগ্রেস কোনও দিন কোথাও বিজেপির সঙ্গে  জোট করেনি কিন্তু মমতা করেছেন।

পরিবারকে সঙ্গে নিয়ে অমেঠী থেকে মনোনয়ন পত্র জমা দিলেন রাহুল

এদিকে চোপড়ার সভা প্রধানমন্ত্রীকেও (PM Modi) আক্রমণ করেন মমতা।  তিনি বলেন এবারের লোকসভা নির্বাচন নরেন্দ্র মোদীকে পরাজিত  করার নির্বাচন (Lok Sabha Elections 2019)। মোদী (PM Modi ) যাতে আর কোনও দিন ভারতের প্রধানমন্ত্রী হতে না পারেন তা  নিশ্চিত করার নির্বাচন। এদিন আরও একবার  মমতা বলেন, এই নির্বাচনের পর দেশে যে  সরকার  তৈরি হবে তার নেতৃত্ব দেবে তৃণমূল। তাঁর কথায় সিপিএমকে ভোট দেবেন না। ওরা জিততে পারবে না। কংগ্রেসকে ভোট দেবেন না। বাংলায় ওদের কিছু নেই। বাংলায় ওরা  জিততে পারবে না।                                  

.