This Article is From Apr 11, 2019

নির্বাচনী সভায় যাওয়ার সময় মাঝ আকাশে পথ হারাল মমতার কপ্টার

Lok Sabha Election 2019: দার্জিলিং থেকে চোপড়া আসার সময় মাঝ-আকাশে পথ হারাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Bannerjee) হেলিকপ্টার।

নির্বাচনী সভায় যাওয়ার সময় মাঝ আকাশে পথ  হারাল মমতার কপ্টার

মুখ্যমন্ত্রী বলেন,  বাংলায় কংগ্রেসের সঙ্গে  সিপিএম এবং  বিজেপির ফারাক নেই।

কলকাতা:

দার্জিলিং থেকে চোপড়া আসার সময় মাঝ-আকাশে পথ হারাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Bannerjee) হেলিকপ্টার। চোপড়া আসতে গিয়ে ভুল করে কপ্টার চালক বিহারে ঢুকে পড়েন কিছুটা সময় বাদে ভুল বুঝতে পেরে আবার চোপড়ার দিকে ফিরে আসে কপ্টার। তাই আকাশ পথে যে দূরত্ব পাড়ি দিতে ২২ মিনিট সময় লাগে সেটাই  লাগল ৫৫ মিনিট। পরে সভায় উপস্থিত হযে মমতা বলেন, চালক বিহারে ঢুকে পড়ায় এখানে আসতে দেরি হয়ে গেল রোদের মধ্যে আপনাদের অপেক্ষা করতে হল। লোকসভা (Lok Sabha  Elections 2019) নির্বাচনের  প্রচারে  কংগ্রেসকে বেনজির আক্রমণ করলেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Bannerjee)। চোপড়ার জনসভা থেকে মমতা বলেন রাজ্যে আরএসএসের (RSS) সমর্থন নিতে ভোটে লড়ছে  কংগ্রেস। দুটি কেন্দ্রের প্রার্থীর (Comngress Candidates) নামও  করেন মমতা। তিনি বলেন বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীর  চৌধুরি এবং  জঙ্গিপুরের কংগ্রেস প্রার্থী অভিজিৎ মুখোপাধ্যায়কে সাহায্য  করছে কংগ্রেস। প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি এবং প্রাক্তন রাষ্ট্রপতির (EX President) পুত্র  দুজনেই এখন সাংসদ (Member of The Parliament)। কংগ্রেসের সরকার থাকার  সময় অধীর  কেন্দ্রের মন্ত্রীও ছিলেন। চোপড়ার সভা থেকে মুখ্যমন্ত্রী আরও  বলেন,  বাংলায় কংগ্রেসের সঙ্গে  সিপিএম এবং  বিজেপির ফারাক নেই। তিন জনেই এক জগাই-মাধাই এবং গদাই।

"মমতা কি কখনও বিজেপির সঙ্গে হাত মিলিয়েছিলেন?", তীব্র কটাক্ষ রাহুল গান্ধীর

মমতার  সভার  কিছুটা বাদে করণদিঘিতে সভা করতে আসেন রাহুল (Congress president Rahul Gandhi)। মমতার অভিযোগের  প্রসঙ্গের উল্লেখ না করলেও রাহুল বলেন, মমতা দাবি করেন কংগ্রেস বিজেপির সঙ্গে  লড়ে না। তাহলে   রাফাল (Rafale) নিয়ে লড়াই কে করেছে? চৌকিদার (Chowkidar) এখন ভয় ভয় কথা বলেন।  চৌকিদারের (Chowkidar) মনে ভয় আমরা তৈরি করেছি। তিনি ভাবেন রাফাল নিয়ে তদন্ত হলে তাঁকে জেলে যতে হবে। কংগ্রেস গোটা  দেশে বিজেপির বিরুদ্ধে লড়ে। আর ৭০ বছরের ইতিহাসে কংগ্রেস কোনও দিন কোথাও বিজেপির সঙ্গে  জোট করেনি কিন্তু মমতা করেছেন।

.