“নুসরতের সঙ্গে আমার একটাই ফারাক...ও সুন্দরী আর আমি....”; হাসনাবাদে মুখ্যমন্ত্রী মমতা

হাসনাবাদের জনসভায় বক্তব্য রাখছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেই মঞ্চেই তিনি পাশে ডেকে নেন নুসরতকে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
“নুসরতের সঙ্গে আমার একটাই ফারাক...ও সুন্দরী আর আমি....”; হাসনাবাদে মুখ্যমন্ত্রী মমতা
কলকাতা: 

এই ভোটের বাজারে কত কিই ঘটে রোজ! নির্বাচনী প্রচার থেকে শুরু করে বাড়ি বাড়ি ভোট ভিজ্ঞা আর সোশ্যাল মিডিয়াতে জমজমাট প্রচার। রাজ্যের সাত দফার লোকসভা নির্বাচনও প্রায় শেষ পর্বে এসে গিয়েছে। জমিয়ে প্রচারে নেমেছেন এবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। আজ বসিরহাটে নির্বাচনী সভা করেছেন তিনি। এই সভাতেই তিনি নিজের আর তৃণমূলের এক তারকা মুখের মধ্যে কী কী ফারাক তা জনসমক্ষে ব্যক্ত করেছেন। 

“রাজনীতিবিদ হিসেবে নয় আমার স্টারডমের জন্যই মানুষ আমার জনসভায় আসেন”; দেব

বসিরহাটের হাসনাবাদে নির্বাচনী প্রচারে নেমেছিলেন মুখ্যমন্ত্রী। এই এলাকায় এবার তৃণমূলের টিকিটে প্রার্থী হয়েছেন নুসরত জাহান। টলিউডের তারকা মুখ তৃণমূলের প্রার্থী তালিকায় নতুন কিছু নয়, তবে যাদবপুরে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে প্রার্থী করা এবং বসিরহাট কেন্দ্রে নুসরতকে প্রার্থী করা নিয়ে এবার বেশ জলঘোলা হয়েছে। প্রার্থীদের যোগ্যতা নিয়েও উত্তাল হয়েছে বিরোধী রাজনৈতিক দলের তরজা। তবে শেষবেলার এই প্রচারে মুখ্যমন্ত্রী সাফ জানিয়ে দিয়েছেন, নুসরতের সঙ্গে তাঁর কোনও তফাৎ নেই, কেবল একটি বিষয়েই তিনি নুসরতের থেকে আলাদা।

হাসনাবাদের জনসভায় বক্তব্য রাখছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেই মঞ্চেই তিনি পাশে ডেকে নেন নুসরতকে। সাম্প্রদায়িকতা বিষয়ে বিজেপিকে আক্রমণ করে মমতা বলেন, “নুসরত আমাদের ঘরের মেয়ে, কিন্তু ও মুসলিম আমি হিন্দু। আমাদের মধ্যে হিন্দু মুসলিম কোনও ভেদাভেদ নেই।” এর পরেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী নুসরত ও তাঁর তফাতের বিষয়ে একে একে খোলসা করতে থাকেন। নির্বাচনী সভায় মমতা বলেন, “নুসরতের যা রক্ত, আমারও তাই। ওর দু'টো চোখ আমারও দু'টো চোখ। ওরও দু'টো পা আমারও দুটো পা। ওরও দু'টো কিডনি আমারও দু'টো কিডনি। নুসরতের একটা লিভার, আমারও একটা লিভার। পার্থক্য একটাই, ও দেখতে সুন্দর, আমি দেখতে সুন্দর নই।”

 কিশোরীর শ্লীলতাহানি! পকসো আইনে মামলা ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে

এর আগে বিভিন্ন নির্বাচনে মমতা ও তাঁর দলের কর্মীরা বলেছেন, রাজ্যের সব আসনে বকলমে মুখ্যমন্ত্রীই প্রার্থী। এহেন, বসিরহাট কেন্দ্রেও নুসরতের চেয়েও মমতা বন্দ্যোপাধ্যায়ের দাপটই বেশি। তবে, এই যে প্রার্থীর সঙ্গে নিজের বিশাল (অথবা ছোট্ট) ফারাকের কথা বলেছেন মুখ্যমন্ত্রী তা আদৌ বসিরহাটে তৃণমূলের পক্ষে যাবে না বিপক্ষে, তার জন্য অপেক্ষাই সম্বল।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................