প্রিসাইডিং অফিসাররে বিরুদ্ধে কাজে গাফলতির অভিযোগে সরব বাবুল

Lok Sabha Election 2019: আমি বুথে গিয়েই দেখতে পাই প্রিসাইডিং অফিসার ইভিএমের পিছনে দাঁড়িয়ে ছিলেন। আমি সে কথা বলেছি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
প্রিসাইডিং অফিসাররে বিরুদ্ধে কাজে গাফলতির অভিযোগে সরব বাবুল

তাঁর অভিযোগ তৃণমূলের এজেন্টরা বিজেপির এজেন্টের বুঝতে দেয়নি।


আসানসোল: 

হাইলাইটস

  1. বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে প্রিসাইডিং অফিসারকে প্রভাবিত করার অভিযোগ উঠেছে
  2. নির্বাচন কমিশন পুলিশকে বাবুলের বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দেয়
  3. প্রিসাইডিং অফিসার ঠিক ভাবে নিজের দায়িত্ব পালন করেননিঃ বাবুল

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) বিরুদ্ধে প্রিসাইডিং অফিসারকে প্রভাবিত করার অভিযোগ উঠেছে। তৃণমূল বলেছে ভোটগ্রহণ কেন্দ্রে ঢুকে প্রিসাইডিং অফিসার কে প্রভাবিত করতে চেষ্টা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী।  এই মর্মে সোমবার নির্বাচন কমিশন ((Election )পুলিশকে বাবুলের বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দেয়। আসানসোল লোকসভা (Asnasol LS Constituency) কেন্দ্রের  বারাবনি থানার এফবি স্কুলে বুথে ঢুকে পড়ার জন্যই তাঁর বিরুদ্ধে এফআইআর হয়। এবার তা নিয়ে প্রতিক্রিয়া দিলেন বাবুল। অভিযোগ খারিজ করে সংবাদ সংস্থা এএনআইকে বাবুল জানিয়েছেন, প্রিসাইডিং অফিসার ঠিক ভাবে নিজের দায়িত্ব পালন করছেন না বলেই আমি বুথে গিয়েছিলাম। বুথের সমস্ত জানলা খোলা ছিল। ভিতরে কী ঘটনা ঘটছে তা বাইরে থেকেই দেখা যাচ্ছিল। ভোট গ্রহণ কেন্দ্রেটিকে যেভাবে তৈরি কররা কথা ছিল তা করা হয়নি। এটা প্রিসাইডিং অফিসারের ভুল। আমি বুথে গিয়েই দেখতে পাই প্রিসাইডিং অফিসার ইভিএমের পিছনে দাঁড়িয়ে ছিলেন। আমি সে কথা বলেছি। কিন্তু উনি দোষী বলেই প্রতিবাদ করতে পারেননি। আমি ওঁকে বলেছিলাম, আপনি সরকারি আধিকারিক সেই মতো দায়িত্ব পালন করুন।

“একটু আধটু হিংসা হয়েই থাকে” আসানসোলে বেড টি বিতর্কের পর মুখ খুললেন মুনমুন সেন

 বুথে ঢুকে তিনি কোনও অন্যায় করেননি বলেই তাঁর দাবি। তিনি বলেন, ‘প্রার্থী হিসেবে নির্বাচনী এজেন্টকে নিয়ে  বুথে ঢোকার অধিকার আমার ছিল আর আমি সেটাই করেছি।' অন্যদিকে তাঁর অভিযোগ তৃণমূলের এজেন্টরা বিজেপির এজেন্টের বুঝতে দেয়নি। অবাধে ছাপ্পা ভোট করার চেষ্টা করছিল। এই কথা জানতে পেরে তিনি সেখানে যান ।প্রিসাইডিং অফিসার গোটা বিষয়টি জানতে কিন্তু কেন্দ্রীয় বাহিনী কে কিছু জানাননি।

 ভোটের দিন আসানসোলের বারাবনি একটি বুথে যাওয়ার সময় বিক্ষোভের মুখে পড়েছেন বিজেপির প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় তৃণমূল সমর্থক রা তার গাড়ি ধরে বিক্ষোভ দেখায় থাকে তাদের দাবি বাবুল নিজের সঙ্গে কিছু গুন্ডা কে নিয়ে এসেছেন। বাবুলের অভিযোগ প্রসঙ্গে  তৃণমূল প্রার্থী মুনমুন সেন বলেছেন  নির্বাচনে একটু আধটু হিংসা হয়েই থাকে।             

(সংবাদ সংস্থা এএনআইয়ের তথ্য সংযোজিত হয়েছে )

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................