মথুরা থেকে লড়ার দ্বিতীয় সুযোগ হেমা মালিনীর, কঠোর পরিশ্রমের প্রতিশ্রুতি বিজেপি অভিনেত্রীর

অভিনেতা-রাজনীতিবিদ হেমা মালিনী বলেন, “মানুষ চেয়েছেন আবারও আমি এখান থেকেই প্রতিদ্বন্দ্বিতা করি। আমি কঠোর পরিশ্রম করবো এবং এ অঞ্চলে উন্নয়ন আনবই।” 

 Share
EMAIL
PRINT
COMMENTS
মথুরা থেকে লড়ার দ্বিতীয় সুযোগ হেমা মালিনীর, কঠোর পরিশ্রমের প্রতিশ্রুতি বিজেপি অভিনেত্রীর

২০১৪ সালের নির্বাচনে মথুরা থেকেই জয়ী হন হেমা মালিনী


নিউ দিল্লি: 

বর্তমান সংসদীয় নির্বাচনী এলাকা মথুরা (Mathura parliamentary constituency) থেকেই এপ্রিল মে মাসের সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বিজেপি নেত্রী হেমা মালিনী (BJP leader Hema Malini )। বৃহস্পতিবার বিজেপি দেশের ১৮৪ টি আসনে প্রার্থীদের তালিকা প্রকাশ করে। যদিও দলে এবার বহু অদলবদল ঘটেছে। এসেছে বহু চমকও। তবে, মথুরা থেকেই যে হেমা মালিনী লড়বেন তার আভাস মিলেছিল আগেই। দলের শীর্ষ নেতৃত্ব সবুজ সংকেতও দিয়েছিলেন তাঁকে।

মথুরা থেকে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ পেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপি সভাপতি অমিত শাহকে বৃহস্পতিবার ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা-রাজনীতিবিদ হেমা মালিনী। তিনি এলাকার উন্নয়নের জন্য কঠোর পরিশ্রম করার প্রতিশ্রুতি দিয়ে বলেন, “মানুষ চেয়েছেন আবারও আমি এখান থেকেই প্রতিদ্বন্দ্বিতা করি। আমি অমিত শাহ জি এবং মোদি জির কাছে আবার আমার মনোনয়নের জন্য কৃতজ্ঞ। আমি কঠোর পরিশ্রম করবো এবং এ অঞ্চলে উন্নয়ন আনবই।” 

বারাণসী থেকেই আবার লড়বেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

আগ্রাতে এবার বর্তমান দলীয় সংসদ সদস্যদের প্রতিস্থাপন করার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। আগ্রা শহরে, উত্তর প্রদেশের মন্ত্রী এসপি সিং বাঘেল লড়বেন এসসি/এসটি কমিশনের চেয়ারম্যান রাম শংকর কাথেরিয়ার বদলে, ফতেহপুর সিক্রিতে বাবু লালের পরিবর্তে প্রতিদ্বন্দ্বিতা করবেন রাজকুমার চাহর চৌধুরী।

বিজেপির প্রথম তালিকায় নিশ্চিত হয়েছে যে, মোদি তাঁর লোকসভা নির্বাচনী এলাকা বারাণসী থেকেই প্রতিদ্বন্দ্বিতা করবেন। বিজেপির সভাপতি অমিত শাহ গুজরাটে গান্ধীনগর থেকে নির্বাচনী লড়াই করবেন। এই আসনের বর্তমান সাংসদ এল কে আডবাণী। প্রার্থীদের প্রথম তালিকায় আডবাণীর নাম নেই! 

রাহুল গান্ধীর বিরুদ্ধে এবার বিজেপি প্রার্থী কে, জেনে নিন

কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং ও নীতিন গড়করি যথাক্রমে লখনউ ও নাগপুর থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। গত সাধারণ নির্বাচনে দুই নেতাই এই আসন থেকে জিতেছিলেন। কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধে আমেথি থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন মন্ত্রী স্মৃতি ইরানী।

গাজিয়াবাদ থেকে মন্ত্রী ভি কে সিং এবং আসানসোলের বর্তমান আসন থেকে বাবুল সুপ্রিয়ই প্রতিদ্বন্দ্বিতা করবেন। ১১ এপ্রিল থেকে শুরু হয়ে সাত দফায় লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে; চলবে ১৯ মে পর্যন্ত। ২৩ মে ভোট গণনা হবে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................