প্রচারে তৃণমূলের বিরুদ্ধে ‘ভিত্তিহীন’ অভিযোগ করায় বাবুলের নামে এফআইআর

কলকাতা পুলিশে আসানসোলের সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল একটি ছাত্র সংগঠন।

প্রচারে তৃণমূলের বিরুদ্ধে ‘ভিত্তিহীন’ অভিযোগ করায় বাবুলের নামে এফআইআর

Lok Sabha Election 2019: তৃণমূলের দাবি  এই অভিযোগটি যারা করেছে তারা দলের কেউ নয়।

হাইলাইটস

  • কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে এফআইআর দায়ের হল।
  • বিজেপির প্রচার তৃণমূল সম্পর্কে ‘ভিত্তিহীন’ অভিযোগ এনেছেন বাবুল
  • এমনই দাবি করে কলকাতা পুলিশে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হল
কলকাতা:

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo)  বিরুদ্ধে এফআইআর দায়ের হল।  বিজেপির প্রচারে তৃণমূল সম্পর্কে  ‘ভিত্তিহীন' অভিযোগ এনেছেন বাবুল।  এমনই দাবি করে কলকাতা পুলিশে আসানসোলের সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল একটি ছাত্র সংগঠন।  তৃণমূলের (TMC) দাবি  এই অভিযোগটি যারা করেছে তারা দলের কেউ নয়।  তৃণমূলের  সঙ্গে তাদের কোনও যোগাযোগ নেই।  গত  কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় এই গানটি ছড়িয়ে পড়েছে।  তাতে  তৃণমূলের বিরুদ্ধে  কয়েকটি অভিযোগ করা হয়েছে।  বেকারত্ব থেকে শুরু করে আরও কয়েকটি বিষয় স্থান পেয়েছে গানে।  আছে আইন শৃঙ্খলা প্রশ্নও।  সূত্রের খবর আসন্ন লোকসভা নির্বাচনে (lok Sabha Election 2019) তৃণমূলের বিরুদ্ধে প্রচার করতে এই গানটিকেই হাতিয়ার করছে বিজেপি। তবে  দলের তরফে সরকারি ভাবে কোনও বিবৃতি দেওয়া হয়নি।       

"এখন আর চা-ওয়ালা নন?", মোদীর 'চৌকিদার' প্রচারকে আক্রমণ মায়াবতীর

এফআইআরের প্রসঙ্গে প্রতিক্রিয়া দিয়েছেন বাবুল।  তিনি বলেছেন, সত্যি কথা সব সময় অপ্রিয় হয় বটে কিন্তু  সত্য কথা চেপে রাখা যায় না। সত্য  উদঘাটিত হবেই।  এ প্রসঙ্গে পুলিশকে আক্রমণ করেন বাবুল।  তিনি বলেন,  "পুলিশ ওদের। পশ্চিমবঙ্গে পুলিশ নিরপেক্ষ নয়।  কিন্তু জনগণ আমাদের সঙ্গে আছে। এফআইআরকে গুরুত্ব দেওয়ার কারণ দেখছি না"।

কল্যাণমূলক কাজগুলি বন্ধ করা ঠিক হবে না ভোটের সময়, বললেন মমতা

২০১৪ সালে লোকসভা নির্বাচনের সময় কয়েকটি ধারায় অভিযোগ দায়ের হয় বাবুলের বিরুদ্ধে। এবার আবার অভিযোগ দায়ের হল। গত পাঁচ বছরে বার  বার  বিতর্কে জড়িয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। তাছাড়া রাজ্য প্রশাসনের সঙ্গে  তাঁর নানা ব্যাপারে  সংঘাতও হয়েছে।                                

 

More News