Election 2019

Sponsors

'পরিবর্তনের হাওয়া বইছে'! কানহাইয়া কুমারের প্রচারে এবার বলিউডের এই জনপ্রিয় অভিনেতা

প্রকাশ রাজ বলে: “বেগুসরাইয়ে আমি মানুষদের চোখে এক আশার আলো দেখেছি। পরিবর্তনের বাতাস বইছে এখানে। কানহাইয়া কুমারকে নিয়ে গর্ববোধ করছি আমি।"

 Share
EMAIL
PRINT
COMMENTS
'পরিবর্তনের হাওয়া বইছে'! কানহাইয়া কুমারের প্রচারে এবার বলিউডের এই জনপ্রিয় অভিনেতা

কানহাইয়া কুমারের (Kanhaiya Kumar) প্রচারে বলিউডের প্রকাশ রাজ


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. কানহাইয়া কুমারের সমর্থনে বলিউডের এই অভিনেতা
  2. বেগুসরাইয়ে কানহাইয়ার প্রচারে অভিনেতা প্রকাশ রাজ
  3. পরিবর্তন আসছে, বলছেন অভিনেতা

বিহারের বেগুসরাই (Begusarai) আসন লোকসভা নির্বাচনের নানা আসনের মধ্যে অন্যতম পাখির চোখ এখন সারা দেশের কাছেই। প্রাক্তন ছাত্র নেতা বনাম বরিষ্ঠ বিজেপি নেতার লড়াই এই আসনে। দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রনেতা কানহাইয়া কুমার (Kanhaiya Kumar) এখানে বাম প্রার্থী, সিপিআইয়ের এখানে থেকে নির্বাচনের ময়দানে  (Lok Sabha Election 2019) নেমেছেন বেগুসরাইয়েরই ভূমিপুত্র। এবং তাঁর বিরুদ্ধে প্রার্থী হলেন বিজেপির নেতা গিরিরাজ সিং (Giriraj Singh)। বলিউড সেলিব্রিটিরাও লোকসভা নির্বাচনে নানা প্রার্থীর হয়ে প্রচারে নেমেছেন। কিছু দিন আগেই কানহাইয়া কুমারের সমর্থনে অভিনেত্রী স্বরা ভাস্কর প্রচারে বেরিয়েছিলেন এবং এখন কানহাইয়ার সমর্থনে জুড়েছে আরেক বলিউডি নাম। বিখ্যাত অভিনেতা প্রকাশ রাজ (Prakash Raj) গত শনিবার বেগুসরাইয়ে পৌঁছে যান কানহাইয়া কুমারের (Kanhaiya Kumar) প্রচারে অংশ নিতে। তিনি এই সম্পর্কে একটি টুইটও করেছেন, যার বেশ ভাইরালও হয়েছে।

প্রকাশ রাজ টুইট করেছেন: “বেগুসরাইয়ে আমি কানহাইয়া কুমারের সঙ্গে ঘুরলাম। আমি মানুষদের চোখে এক আশার আলো দেখেছি। পরিবর্তনের বাতাস বইছে এখানে। কানহাইয়া কুমারকে নিয়ে গর্ববোধ করছি আমি।" সিপিআই প্রার্থী কানহাইয়া কুমারকে নিয়ে প্রকাশ রাজের এই টুইট ঘিরে সাধারণ মানুষ প্রচুর প্রতিক্রিয়া জানাচ্ছেন। প্রকাশ রাজ বেগুসরাইয়ে সংবাদ মাধ্যমের কর্মীদের সঙ্গেও কথা বলেন এবং কানহাইয়া কুমারের হয়েই তাঁর কথা মানুষের কাছেও পৌঁছে দেন। প্রকাশ রাজ এর আগেও রাজনৈতিক নানা বিষয়ে নিজের মতামত খোলামেলা ভাবেই ব্যক্ত করেছেন। বিভিন্ন ভাবে নানা সুযোগে মোদি সরকারের কড়া সমালোচনাও করেছেন এই অভিনেতা।

বিহারের বেগুসরাই লোকসভা আসন থেকে কানহাইয়া কুমারের নাম সিপিআইয়ের প্রার্থী হিসেবে ঘোষণা হওয়ার পর থেকেই শিরোনামে ফের উঠে এসেছেন প্রার্থী ও তাঁর আসন দুই'ই। বলিউড থেকে কানহাইয়ার পক্ষে এবং বিপক্ষে মতামত আসছে জোরালো ভাবেই। অভিনেত্রী স্বরা ভাস্কর কানহাইয়ার রোড শোয়ে অংশ নেন, আবার সম্প্রতি বলিউডের প্রযোজক অশোক পণ্ডিত কানহাইয়া কুমারকে আক্রমণ করেছেন বিজেপির চেনা ভঙ্গিতেই। অশোক কানহাইয়া কুমারকে সন্ত্রাসবাদী বলেছেন সম্বোধন করেন। এখানেই শেষ না, তিনি আরও জানান কানহাইয়া দেশকে টুকরো-টুকরা করতে চায়। স্বাভাবিকভাবেই এই জাতীয় টুইট নিয়ে সাধারণ মানুষের নানা প্রতিক্রিয়াও বেশ ভাইরাল হয়।



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................... Advertisement ...................
................... Advertisement ...................