This Article is From Apr 02, 2019

প্রিয়াঙ্কা গান্ধীর ‘অনুপ্রেরণায়’ কি আজ হুগলি নদীতে প্রচারে বিজেপির রাহুল সিনহা!

বিজেপির প্রার্থী রাহুল সিনহা আজ বেলা ১১ টায় বাবুঘাট থেকে গঙ্গা বক্ষে নির্বাচনী প্রচার শুরু করবেন বলে জানিয়েছেন।

প্রিয়াঙ্কা গান্ধীর ‘অনুপ্রেরণায়’ কি আজ হুগলি নদীতে প্রচারে বিজেপির রাহুল সিনহা!
কলকাতা:

প্রিয়াঙ্কা গান্ধী বঢরার উচিৎ ছিল তাঁর নৌকা নির্বাচনী প্রচারের কপিরাইট রাখা। উত্তরপ্রদেশে নরেন্দ্র মোদির আসনের পাশ দিয়ে বয়ে চলা গঙ্গা নদীতে ৩ দিন ধরে টানা গঙ্গা বক্ষে নৌকা করে নির্বাচনী প্রচার (campaign by boat ) চালিয়েছেন কংগ্রেসের এই নেত্রী। আজই একইভাবে এই বাংলায় নৌকাবক্ষে প্রচার শুরু হচ্ছে। তবে মজার কথা হল, কংগ্রেস নয়, বরং কংগ্রেসের প্রধান বিরোধী দল বিজেপিই খোদ আজ নৌকা করে প্রচারে নামছে কলকাতায়। বিজেপির প্রার্থী রাহুল সিনহা (Rahul Sinha) আজ বেলা ১১ টায় বাবুঘাট থেকে গঙ্গা বক্ষে নির্বাচনী প্রচার শুরু করবেন বলে জানিয়েছেন।

রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক তৃণমূলের এজেন্ট: মুকুল

পশ্চিমবঙ্গ বিজেপির প্রাক্তন সভাপতি উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী (BJP candidate from Kolkata north), ১৯ মে নির্বাচন হবে তাঁর কেন্দ্রে। নিজের কেন্দ্র থেকে জয় নিশ্চিত করার জন্য ইতিমধ্যেই জমিয়ে মাঠে নেমে পড়েছিলেন রাহুল, আজ নামছেন জলেও। বাবুঘাট থেকে লঞ্চে করে তিনি প্রাচীন এই কলকাতা শহরে গঙ্গার ধারে ধারে মানুষের কাছে বিজেপির বার্তা নিয়ে পৌঁছে যাবেন বলে জানিয়েছেন। নির্বাচনী প্রচারে নদীর ব্যবহার হলেও, সাম্প্রতিক ইতিহাসে নির্বাচনী প্রচারাভিযানের জন্য হুগলি নদীকে কেউ ব্যবহার করেছেন বলে মনে পড়ে না। 

বিজেপির সহযোগী সংগঠনগুলির মোদীর পাশে থাকা উচিত নয়: মমতা

তবে বিজেপির বর্তমান সর্বভারতীয় সম্পাদক রাহুল সিনহা কি তা জানতেন? নাকি প্রিয়াঙ্কা গান্ধীকে টক্কর দিতে কংগ্রেসেরই অনুপ্রেরণায় জলে নেমেছেন তিনি? এই বিষয়ে অবশ্য দলের তরফে বা রাহুল সিনহাও তেমন কিছুই জানাতে নারাজ।

.