দিলীপ ঘোষের সম্পত্তি তিন বছরে কতটা বাড়ল?

মেদিনীপুর কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করেছে বিজেপি। তাঁর বিরুদ্ধে আছেন তৃণমূলের রাজ্যসভার সংসদ তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মানস ভুঁইয়া।

 Share
EMAIL
PRINT
COMMENTS
দিলীপ ঘোষের সম্পত্তি  তিন বছরে কতটা বাড়ল?

তাঁর স্থাবর সম্পত্তির পরিমাণ সাড়ে ১৩ লাখ টাকা।


কলকাতা: 

হাইলাইটস

  1. দিলীপ ঘোষের সম্পত্তির পরিমাণ বেড়েছে প্রায় ১৫ লক্ষ টাকা
  2. ২০১৬ সালে খড়গপুর সদর কেন্দ্রে থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন
  3. বিধানসভা এই ডাকাবুকো সদস্য এখন লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন

বিধায়ক হওয়ার পর তিন বছরে বঙ্গ বিজেপির সভাপতি (State BJP President) দিলীপ ঘোষের (Dilip Ghosh) সম্পত্তির পরিমাণ বেড়েছে প্রায় ১৫ লক্ষ টাকা। ২০১৬ সালে খড়গপুর সদর কেন্দ্রে থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন। বিধানসভা এই  ডাকাবুকো    সদস্য এখন লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মেদিনীপুর (Medinupur)  কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করেছে বিজেপি। তাঁর বিরুদ্ধে আছেন তৃণমূলের রাজ্যসভার সংসদ তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মানস ভুঁইয়া। মাঝেমধ্যেই প্রচার করতে গিয়ে মানসকে কটাক্ষ করছেন দিলীপ। সময়মতো তা ফিরিয়ে দিচ্ছেন মানসও। এরই মাঝে মনোনয়ন জমা দিয়ে রাজ্য বিজেপি সভাপতি জানিয়েছেন তাঁর স্থাবর সম্পত্তির পরিমাণ সাড়ে ১৩ লাখ টাকা। এটাই বিধানসভা নির্বাচনের সময় ছিল মাত্র ৩৫ হাজার টাকা।

মমতা যদি সত্যিই 'উন্নয়ন' করে থাকেন, তাহলে মোদী ঝড়কে ভয় কেন: দিলীপ ঘোষ

স্থাবর সম্পত্তির মধ্যে রয়েছে কুড়ি হাজারের  নগদ। ব্যাঙ্কে রয়েছে ১১ লাখ ৭৫ হাজার টাকা। আর ১ লক্ষ ৪০ হাজার টাকার জীবনবিমা রয়েছে দিলীপের নামে। তাছাড়া বিধায়ক হিসেবে মাসে ২১ হাজার ৮৭০ টাকার ভাতা পাওয়ার কথা জানিয়েছেন তিনি।  তাছাড়া  ঝাড়গ্রামে ৩০ লাখ টাকার জমি রয়েছে দিলীপ ঘোষের(Dilip Ghosh) নামে। একই জায়গায়  দু'লাখ টাকা মূল্যের একটি বাড়ি রয়েছে তাঁর নিজের নামে। মনোনয়নপত্রে দিলীপ জানিয়েছেন তাঁর নামে তিনটি ফৌজদারি মামলা রয়েছে। কিন্তু কোনওটিতেই এখনও পর্যন্ত তিনি দোষী সাব্যস্ত হননি।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................