প্রধানমন্ত্রী মোদী দেশের সবচেয়ে বড় বিপদ: মমতা

Lok Sabha Election 2019: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (PM Modi) দেশের সবচেয়ে বড় বিপদ বলে মনে করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

 Share
EMAIL
PRINT
COMMENTS
প্রধানমন্ত্রী মোদী দেশের সবচেয়ে বড় বিপদ: মমতা

Lok Sabha Election 2019: মমতা আরও বলেন, শুধুমাত্র তাঁর পরিবারের সদস্য বলেই অভিষেককেও নিশানা করা হচ্ছে


মেটিয়াবুরুজ: 

হাইলাইটস

  1. প্রধানমন্ত্রী মোদী দেশের সবচেয়ে বড় বিপদঃ মমতা
  2. দাঙ্গা লাগিয়ে রাজনৈতিক ভাবে লাভবান হওয়ার চেষ্টা চালাচ্ছে বিজেপিঃ মমতা
  3. আমি মরে গেলেও রাজ্যে একটা দাঙ্গা করতে কাউকে দেব নাঃ মমতা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (PM Modi) দেশের সবচেয়ে বড় বিপদ (Greatest Danger ) বলে মনে করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তাঁর  অভিযোগ রাজ্যে  দাঙ্গা  লাগিয়ে রাজনৈতিক ভাবে লাভবান হওয়ার চেষ্টা চালাচ্ছে বিজেপি। কিন্তু সে ‘চেষ্টা' সফল হবে না দাবি  করে  মেটিয়াবুরুজে সভা থেকে সোমবার মুখ্যমন্ত্রী বলেন, ‘আমি মরে গেলেও রাজ্যে একটা দাঙ্গা করতে কাউকে দেব না।' তাঁর অভিযোগ ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের নির্বাচনে জিততে দাঙ্গা করার পরিকল্পনা নিয়েছে বিজেপি। তাঁর কথায়, ‘মোদী  ডায়মন্ড হারবারে দাঙ্গা করতে চান। তিনি দেশের সবচেয়ে বড় বিপদ। মোদী আবার ক্ষমতায় এলে দেশের কী হবে! বাংলা এমন একটা জায়গা যেখানে সমস্ত ধর্ম একসঙ্গে মিলেমিশে থাকে আমি আমার জীবন দিয়ে দেব কিন্তু বাংলায় দাঙ্গা করতে দেব না'।

রাজ্য প্রশাসনের বিরুদ্ধে সংখ্যালঘু দূষণের অভিযোগ আগেই উঠেছে। এ প্রসঙ্গে মমতা বলেন লোকজন ভাবে আমি মুসলমানদের তোষণ করি। আচ্ছা বলুন তো তোষণ মানে কী?  মুসলমান সম্প্রদায়ের মানুষরাও এই রাজ্যের অংশ। কেন এটাকে নিয়ে নোংরা রাজনীতি করছে বিজেপি?

ওয়াজিদ আলি শাহর স্মৃতি বিজড়িত মেটিয়াবুরুজে সভা  থেকে মমতা আরও বলেন, শুধুমাত্র তাঁর পরিবারের সদস্য বলেই অভিষেককেও নিশানা করা হচ্ছে। তাঁর  নামে নানা রকম অসত্য প্রচার করা হচ্ছে। মেটিয়াবুরুজের পর উত্তর চব্বিশ পরগনা বিড়লাপুরে  সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, দেশের গণতন্ত্রকে বাঁচাতে মোদীকে ক্ষমতাচ্যুত করতে হবে। আমি বার বার রাজ্যের সমস্ত আসনে জিততে চেয়েছি। তার একটাই কারণ, যাতে নতুন সরকার তৈরি হওয়ার ক্ষেত্রে বাংলা নিজের বক্তব্য স্পষ্টভাবে তুলে ধরতে পারে। এই সভা সমাপ্ত হওয়ার পর নামখানাতেও সভা করেন মুখ্যমন্ত্রী। সেখান থেকে তিনি বলেন গত পাঁচ বছরে দেশের জন্য কোনও কাজ করেননি প্রধানমন্ত্রী। আর এবারও যদি চৌকিদারকে দায়িত্ব দেওয়া হয় তাহলে নিজেদের ধ্বংস করা হবে। ওঁর দলকে একটা ভোট না দিয়েই জবাব দিতে পারবে মানুষ। মমতার দাবি ভোট পেতে সমস্ত রকম কাজ করতে পারে বিজেপি। নেমে যেতে পারে যে কোনও স্তরে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................