দেখুন, ভয়ঙ্কর বজ্রপাত যাত্রীবাহী বিমানে, তারপর....

আচমকাই ঝড় আর প্রবল বাতাসের সঙ্গে ভয়ঙ্কর বজ্রপাত ঘটল বিমানের ওপর। সেই ছবি ক্যামেরাবন্দি হয়ে সোশ্যালে ছড়িয়ে পড়তেই নিমেষে ভাইরাল তা।

দেখুন, ভয়ঙ্কর বজ্রপাত যাত্রীবাহী বিমানে, তারপর....

বিদ্যুতের ছোবল যাত্রীবাহী বিমানে

বার্মিংহাম:

ঝড়ের মধ্যে দিয়ে যাত্রী নিয়ে বার্মিংহাম থেকে ডাবলিনের উদ্দেশ্যে রওনা দিয়েছিল Aer Lingus বিমান। আচমকাই ঝড় আর প্রবল বাতাসের সঙ্গে ভয়ঙ্কর বজ্রপাত ঘটল বিমানের ওপর। সেই ছবি ক্যামেরাবন্দি হয়ে সোশ্যালে ছড়িয়ে পড়তেই নিমেষে ভাইরাল তা। সবাই জীবিত? নাকি মৃত্যু ঘটেছে সঙ্গে সঙ্গে---প্রশ্ন ঘুরছে সোশ্যালে। 

Delhi Election Result: মুখ থুবড়ে কংগ্রেস, 'দিল্লি অনেক দূর'.... বলছে মিম

খবর, বাজ পড়ার সময় বিমানটি আয়ারল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করেছিল। বার্মিংহামের বাসিন্দা ড্যানিয়েল পেরিরার সিকিউরিটি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, বিমানটি বজ্রপাতের ফলে ওলোটপালোট হতে থাকে। এরপরেই বিমানের ওপর বাজ পড়ার তীব্র শব্দ শোনা যায়। পরে বিমানযাত্রীরা জানান, অলৌকিকভাবে বিমান এবং যাত্রীরা রক্ষা পান। মিঃ পেরেইরার শেয়ার করা এই ঘটনার ফুটেজ ৮৮,০০০ এর বেশি বার দেখেছেন সবাই।

ভিডিওতে লাইভ অবস্থায় মিঃ পেরেইরা বলেন, "আমরা তখন টিভি দেখছিলাম। হঠাৎই চোখ ধাঁধাঁনো আলো আর কান ফাটানো আওয়াজ। আশপাশের কুকুরাও প্রচণ্ড ভয় পেয়ে চিৎকার শুরু করে। ভয়ে পেয়ে দৌড়োতে থাকে এদিকওদিক। তিনি আরও বলেন, প্রায়ই তাঁদের বাড়ির ওপর দিয়ে বিমান উড়ে যায়। কিন্তু এমন ভয়াবহ ঘটনা কোনোদিন দেখননি তাঁরা।

'বড় জয়ের পথে'.... টুইটে ঝড় তুলেছে 'Mini Mufflerman'

বিমান সংস্থার এক মুখপাত্র বলেছেন, " আন্দাজ রাত ৯:৩৩ মিনিটে বার্মিংহাম বিমানবন্দর থেকে বিদায় নেওয়ার পরে, ডাবলিনের EI 277 বিমানের ওপর বাজ পড়ে।

Click for more trending news