লাঠি হাতে লেপার্ড ধরতে বেরিয়ে পাল্টা হামলার মুখে এক গ্রামবাসী! দেখুন ভিডিও

অতর্কিত এই হামলায় দিশেহারা হয়ে পড়েন গ্রামবাসীরা। প্রাণপণে দৌড় লাগায় তাঁরা। এই পরিস্থিতিতে থাবার সামনে এক গ্রামবাসীকে পেয়ে হামলা করার আগেই দক্ষতার পরিচয় দেন বন বিভাগের কর্মীরা

লাঠি হাতে লেপার্ড ধরতে বেরিয়ে পাল্টা হামলার মুখে এক গ্রামবাসী! দেখুন ভিডিও

লেপার্ড মারতে এসে উলটে হামলার শিকার বন দফতর।দেখুন ভিডিও

বৃহস্পতিবার বাঁদরের বাঁদরামির একটা ভিডিও ভাইরাল করেছিলেন আইএফএস কর্তা সুশান্ত নন্দা। এবার লেপার্ড হামলার (Leopard attacks in Telengana) ভিডিও টুইট করে নেটিজেনদের ঘুম কাড়লেন তিনি। তেলেঙ্গানার সেই ভিডিও (Viral Video) ঘিরে এখন সোশাল মাধ্যমে জোর চর্চা। সুশান্ত নন্দার (IFS Sushant Nanda) শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, বন দফতরের কর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়ছে এক লেপার্ড! কিন্তু কেন এই আচরণ? জানা গিয়েছে, তেলেঙ্গানার এক গ্রামে ঢুকে পড়ে সেই লেপার্ড। আতঙ্কিত গ্রামবাসীরা খবর পাঠায় বন দফতরকে। বন দফতরের গাড়ির সঙ্গে কয়েকজন গ্রামবাসীও লাঠি হাতে লেপার্ড খুঁজতে বেড়ায়। এদিকে, এত হল্লা, মানুষের কলরবে ক্ষেপে গিয়ে সেই লেপার্ড এক গ্রামবাসীর ওপর ঝাঁপিয়ে পড়ে।

অতর্কিত এই হামলায় দিশেহারা হয়ে পড়েন গ্রামবাসীরা। প্রাণপণে দৌড় লাগায় তাঁরা। এই পরিস্থিতিতে থাবার সামনে এক গ্রামবাসীকে পেয়ে হামলা করার আগেই দক্ষতার পরিচয় দেন বন বিভাগের কর্মীরা। বাগে আনে সেই লেপার্ডকে। এরপরেই নিরাপদে সেই লেপার্ডকে খাঁচাবন্দি করে গভীর জঙ্গলে ছেড়ে আসেন বন বিভাগের কর্মীরা। নিরাপদে আছেন গ্রামবাসীরাও। ৭ সেকেন্ডের এই ভিডিও ঘিরে এখন হইচই নেট দুনিয়াতে। 

দেখুন সেই ভিডিও:

গত ২৪ ঘণ্টায় প্রায় ৫ হাজার নেটিজেন দেখে ফেলেছেন এই ভিডিও। ৩ হাজার লাইকস আর ৭০ বার রিটুইট করা হয়েছে হাড়হিম করা এই ভিডিও। নানা মুনির নানা মতের মতো পড়েছে একাধিক কমেন্টসও।  

Click for more trending news