পাকিস্তানে পাঞ্জাবি গানে পা মেলাচ্ছেন যুবক, ভাইরাল হল ভিডিও

পাকিস্তানের  মলে বাজছে ভারতের গান। শুধু তাই নয় গানের তালে পা মেলাচ্ছেন এক যুবক। উৎসাহ দিচ্ছেন বাকিরা

 Share
EMAIL
PRINT
COMMENTS
পাকিস্তানে পাঞ্জাবি গানে পা মেলাচ্ছেন  যুবক, ভাইরাল হল ভিডিও

নেট দুনিয়ায় ভাইরাল এই ভিডিও ।

দুদেশের মধ্যে শান্তি নেই।  কোনও কালেই ছিল না। দুপক্ষের  যুদ্ধও দেখেছে  বিশ্ব।  কিন্ত সংষ্কৃতি কোনও কালেই দেশের সীমা মানে না, পরোয়া করে না রাজনৈতিক ভালমন্দের।  সিনেমা বা গান, কবিতা বা গল্প চলে নিজের ছন্দে।  আর তাই সীমান্তে যখন উত্তেজনা তখন পাকিস্তানের  মলে বাজছে ভারতের গান।  শুধু তাই নয় গানের তালে পা মেলাচ্ছেন এক যুবক। উৎসাহ দিচ্ছেন বাকিরা।  
      

পাঞ্জাবি ভাষার এই গানটির নাম লং লাচি।  শেষ কয়েকদিনে এটি  তুমুল জনপ্রিয় হয়েছে। ভারতের পাশাপাশি পাকিস্তানেও বহু দর্শকের হৃদয়ে আলাদা করে জায়গা করে নিয়েছে গানটি।  সেটাই আরও একবার প্রমাণ হল এই ভিডিও-র সৌজন্যে।  মেহরাজ বেগ নাম এক ব্যক্তি ফেসবুকে ভিডিওটি পোস্ট করেছেন।  গত রবিবার পোস্ট করার পর থেকে মাত্র  দুদিনে এই ভিডিয়ো  শেয়ার করেছেন  48  হাজার মানুষ। সব মিলিয়ে  দেখেছেন 2 মিলিয়নের বেশি গ্রাহক।  প্রতি মুহূর্তেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংখ্যাটা। পড়ছে অসংখ্য কমেন্ট। অনেকেই বলছেন যুবকটির দক্ষতা অনায়াসে লজ্জায় ফেলে দেবে মঞ্চ কাঁপানো যে কোনও অভিনেত্রীকেই।     
শুধু গান বা নাচ নয়, আশপাশে দাঁড়িয়ে থাকা মানুষদের উৎসাহও আলাদা করে উল্লেখ করার মতো। ভাইরাল হয় ভিডিয়োতে দেখা যাচ্ছে উপস্থিত সবাই ওই  জুবককে উৎসাহ দিচ্ছেন। পড়ছে একের পর এক কান ফাটানো সিটি।  

এমনিতেই পাকিস্তানে  ভারতের  হিন্দি ছবির জনপ্রিয়তা সব সময়ই খুব বেশি। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খানেদেরও অগণিত ভক্ত আছে পাকিস্তানে।  সব বয়সের মানুষই বিশেষ পছন্দ করেন বলিউডি ছবি।  হিন্দির সঙ্গে  যুক্ত হয়েছে পাঞ্জাবি ভাষাও।  শুধু এই লং লাচি নয়, অন্য অনেক গানই পাকিস্তানি দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। এবার এই তালিকায় ঢুকে পড়ল লং লাচি।        


দেখুন  সেই ভিডিও :
 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

পড়ুন | Read In

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................