অসমের উমানন্দ দ্বীপের শেষ সোনালি বেবুনটিও আর রইল না, শেখর কাপুর বললেন....

গোল্ডেন বেবুন(Golden Langur) বা সোনালী বেবুন এমন একটি প্রজাতি যা খুব তাড়াতাড়ি বিলুপ্ত হয়ে যাচ্ছে।

অসমের উমানন্দ দ্বীপের শেষ সোনালি বেবুনটিও আর রইল না, শেখর কাপুর বললেন....

পরিচালক তথা অভিনেতা শেখর কাপুর এই বিষয়ে দুঃখ প্রকাশ করেছেন

হাইলাইটস

  • পরবিন সোনালী বেবুনের একটি ছবি শেয়ার করেছেন
  • শেখর কাপুর এই বিষয়ে দুঃখ প্রকাশ করেছেন
  • মিস্টার ইন্ডিয়া খ্যাত বলিউডের বিখ্যাত পরিচালক তথা অভিনেতা শেখর কাপুর

গোল্ডেন বেবুন(Golden Langur) বা সোনালী বেবুন এমন একটি প্রজাতি যা খুব তাড়াতাড়ি বিলুপ্ত হয়ে যাচ্ছে। আইএফএস এর পরবিন কাসওয়ান প্রায়ই বন্য জীব ও তাদের জীবনের নানান ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন। পরবিন সোনালী বেবুনের একটি ছবি শেয়ার করেছেন এবং জানিয়েছেন অসমের উমানন্দ দ্বীপের শেষ সোনালী বেবুনটি আর রইল না। এই মর্মান্তিক খবর টুইটারে দেখে অনেকেই প্রতিক্রিয়া দিচ্ছেন। মিস্টার ইন্ডিয়া খ্যাত বলিউডের বিখ্যাত পরিচালক তথা অভিনেতা শেখর কাপুর(Shekhar Kapoor) এই বিষয়ে দুঃখ প্রকাশ করেছেন।

সোনার খনির পর খোঁজ মিলল সোনার মোহরের!

ডোনাল্ড ট্রাম্পের নৈশভোজে হাজির বিনা নিমন্ত্রণেই, তারপর যা হল! দেখুন ভিডিও

আইএফএস পরবিন কাসওয়ান একটি সোনালি বেবুনের ছবি শেয়ার করে লিখেছেন, " অসমের উমানন্দ দ্বীপে শেষ সোনালি বেবুনটিও আর রইল না। সোনালি বেবুন একটি লুপ্তপ্রায় প্রজাতি। ভুটান এবং পশ্চিম অসমের কিছু অংশে যাদের পাওয়া যায়। এটি ভারতের লুপ্তপ্রায় প্রজাতি মধ্যে একটি। এইভাবে সোনালি বেবুনের ভারত থেকে বিলুপ্ত হয়ে যাওয়ার বিষয়ে গভীরভাবে চিন্তা প্রকাশ করেছেন তিনি।

'তাজমহল সাফাই লোক দেখানো'! পাক নেটিজেনকে 'মন পরিষ্কার'-এর উপদেশে আদনান

পরবিন কাসওয়ান এই সোনালী বেবুনের বিষয়টিতে মিস্টার ইন্ডিয়া খ্যাত জনপ্রিয় পরিচালক শেখর কাপুর বলেছেন, "খুবই দুঃখের দিন ,আপনি আপনার কাজে যে ধরনের জেদ, নিষ্ঠা দেখাচ্ছেন পরবিন, তার জন্য আপনাকে ধন্যবাদ। লাগাতার খুবই সুন্দর ভিডিও আপনি আমাদের দেখান। শোরগোল এর মাঝেও আপনি আমাদের লাগাতার তথ্য দিতে থাকেন। আশা করছি খুব শীঘ্রই আমাদের দেখা হবে।" এভাবেই শেখর কাপুর পরবিন কাশওয়ানের কাজের প্রশংসা করেছেন।

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com