এটিএমে অতিকায় সাপ! ভাইরাল ভিডিও দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা

এটিএমে এক সাপের ঢুকে পড়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রোমাঞ্চকর ভিডিওটি দেখলে শিউরে উঠতে হয়।

এটিএমে অতিকায় সাপ! ভাইরাল ভিডিও দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা

এটিএমেসর মধ্যে ঢুকে পড়ল সাপ!

কয়েক দিন আগে একটা বাঁদর এটিএম-এ (ATM) ঢুকে বাঁদরামি করেছি‌ল। এবার আর বাঁদর নয়, দেখা মিলল অতিকায় এক সাপের (Snake)। এটিএমে এক সাপের ঢুকে পড়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বুধবার উত্তরপ্রদেশের গাজিয়াবাদের এক এটিএমে ঢুকে পড়েছিল সাপটি। রোমাঞ্চকর ভিডিওটি দেখলে শিউরে উঠতে হয়। স্বাভাবিক ভাবেই, এমন এক ভিডিও যে ভাইরাল হবে তা বলাই বাহুল্য। গাজিয়াবাদের আইসিআইসিআই ব্যাঙ্কের এটিএমে সাপটি ঢুকে পড়ার পর বাইরে থেকে দরজা বন্ধ করে দেন এক নিরাপত্তা কর্মী। সাপ ঢুকে পড়ার খবরে এটিএমের বাইরে ভিড় জমে যায়। ‘অমর উজালা'-য় প্রকাশিত প্রতিবেদন থেকে এমনটাই জানা গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে সাপটি এটিএম যন্ত্রটি বেয়ে উপরে উঠে উপরের এক গর্তে আশ্রয় নিতে চাইছে।

ফুটেজে শোনা যাচ্ছে, একজন বলছেন, ‘‘ওটা ভিতরে ঢুকে গিয়েছে।''

গাজিয়াবাদের গোবিন্দপুরী অঞ্চলে ঘটেছে ওই ঘটনা। সোশ্যাল মিডিয়া ও হোয়াটসঅ্যাপের মতো মেসেজিং প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

এরই মধ্যে ভিডিওটি দেখা হয়েছে হাজার হাজার বার। জমা পড়েছে অসংখ্য কমেন্ট। একজন মজা করে লিখেছেন, ‘‘বেচারি টাকা তু‌লতে এসেছিল। কিন্তু লোকেরা ওকে ভয় পাইয়ে দিয়েছে।''

পরে সাপটিকে বন বিভাগের কর্মীরা এসে উদ্ধার করেন। তাঁরা খবর পেয়েই দ্রুত সেখানে পৌঁছে গিয়েছিলেন। জেলার বন আধিকারিক দীক্ষা ভান্ডারি জানিয়েছেন, সাপটি বিষধর নয়।

কয়েক দিন আগে ভাইরাল হওয়া বাঁদরের ভিডিওতে দেখা গিয়েছিল বাঁদরটি এটিএমে ঢুকে ভাঙচুর করছে। 

Click for more trending news