Kolkata Weather Update: আজও বর্ষণমুখর শহর! কালীপুজোয় হালকা বৃষ্টির সম্ভাবনা কলকাতায়

আজও আকাশের মুখ ভার, কলকাতায় হালকা  বৃষ্টির সম্ভাবনা রয়েছে , জানাল আবহাওয়া দফতর। কালীপুজোতেও হালকা বৃষ্টির সম্ভাবনা কলকাতায়।

Kolkata Weather Update: আজও বর্ষণমুখর শহর! কালীপুজোয় হালকা বৃষ্টির সম্ভাবনা কলকাতায়

Kolkata Weather Update: কালীপুজোতেও হালকা বৃষ্টির সম্ভাবনা কলকাতায়

কলকাতা:

আজও আকাশের মুখ ভার, কলকাতায় (Kolkata Weather Update) হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে, জানাল আবহাওয়া দফতর। শুধু তাই নয়, কালীপুজোতেও হালকা বৃষ্টির সম্ভাবনা কলকাতায়। আজ, বুধবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩২ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রি সেলসিয়াস থাকবে। জেলাতেও বৃষ্টির সম্ভাবনা জানিয়েছে আবহাওয়া দফতর।

 আজ কলকাতার (Kolkata Weather Update) আকাশ আংশিক মেঘাচ্ছন্ন থাকবে এবং মাঝেমাঝেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে শহরের বিভিন্ন অংশে। তবে তা হবে সামান্যই। গতকালও বৃষ্টির সম্ভাবনা ছিল কলকাতার বিভিন্ন অংশে। কিন্তু বৃষ্টি হয়নি কলকাতাতে। আজও বৃষ্টির সম্ভাবনা থাকছে কলকাতায়, জানিয়েছে হাওয়া অফিস। স্থানীয় ভাবে বৃষ্টি হতেও  পারে শহরের কোনও কোনও অঞ্চলে।

বেশ কিছু জেলায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কলকাতা ও পার্শ্ববর্তী অঞ্চল ও গাঙ্গেয় পশ্চিমবঙ্গে বৃষ্টির সম্ভাবনা থাকছে সামান্য।  আবহাওয়া দফতর জানিয়েছে, জেলাতে বৃষ্টি হবে, তবে বৃষ্টি হলেও তা হবে বিক্ষিপ্তভাবে।
তবে এর পাশাপাশি কালীপুজোতেও বৃষ্টি হবে বলে জানিয়েছে আবহাওয়া দপ্তর। বিক্ষিপ্ত বা হালকা বৃষ্টির সম্ভাবনা থাকছে কালীপুজোর দিন। দুর্গাপুজোতেও বিক্ষিপ্তভাবে বৃষ্টি হয়েছে কলকাতায়।  জেলার দিকে বৃষ্টির পরিমাণ ছিল বেশি, সেক্ষেত্রে কালীপুজোতেও যদি বৃষ্টি হয় সেক্ষেত্রে ব্যবসা খানিকটা মার যেমন খাবে তেমনই উৎসবের আনন্দেও ভাটা পড়ার সম্ভাবনা জোরদার।
পাশাপাশি জোয়ার-ভাটার খবরেও নজর রাখা যাক। বুধবার জোয়ার আসবে বেলা ৩:৪৩ মিনিটে আবার রাত্রে জোয়ার আসবে ৪:০৩ মিনিটে। অন্যদিকে ভাটা ছিল সকাল ৮:৩৬ মিনিটে, আবার পরের ভাটা হবে রাত ৯:২৮ মিনিটে।

More News