Kolkata Weather Update: আজও রাজ্যে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা

আজও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা কলকাতার (kolkata weather update) বিভিন্ন জায়গায়। আকাশ থাকবে আংশিক মেঘাচ্ছন্ন (rain and thunershower)। বৃষ্টির সম্ভাবনা রয়েছে জেলাতেও।

Kolkata Weather Update: আজও রাজ্যে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা

Kolkata Weather Update: আজও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা

কলকাতা:

আজও বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা কলকাতার (kolkata weather update) বিভিন্ন জায়গায়। আকাশ থাকবে আংশিক মেঘাচ্ছন্ন (rain and thunershower)। বৃষ্টির সম্ভাবনা রয়েছে জেলাতেও। পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, পূর্ব, পশ্চিম বর্ধমান ও বীরভূমে বৃষ্টি হতে পারে আজ, তবে আবহাওয়া দফতর জানিয়েছে বৃষ্টি হলেও তা খুব বেশি হবে না। আবহাওয়া দফতর জানাচ্ছে আজ আংশিক মেঘাচ্ছন্ন থাকবে আকাশ। আজ সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৫ ডিগ্রি সেলসিয়াস। সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২.১ ডিগ্রি সেলসিয়াস যা স্বাভাবিক এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৪.৫ ডিগ্রি যা স্বাভাবিক।

বজ্র-বিদ্যুৎ সহ  বৃষ্টির সম্ভাবনা কলকাতার বিভিন্ন জায়গায়। বিক্ষিপ্ত বৃষ্টিপাত হবে জানিয়েছে আবহাওয়া দফতর। সকাল ১১.৩০ পর্যন্ত বৃষ্টিপাতের পরিমাণ ছিল ৫.০ মিলিমিটার। মেঘ রোদের খেলা চলছে তবে সন্ধে নামার সঙ্গে সঙ্গেই বেশ শীত শীত লাগছে। রাত বাড়লেই ঠাণ্ডাভাব খানিক বাড়ছে। গতকালও বিক্ষিপ্ত বৃষ্টিপাত হয়েছে কলকাতার বিভিন্ন জায়গায়।

বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি কলকাতার বিভিন্ন জায়গায়, বৃষ্টির পূর্বাভাস জেলাতেও: আবহাওয়া দফতর

তবে কলকাতায় এখনই তেমন ভারি বৃষ্টি হবে না জানিয়েছে হাওয়া অফিস। বিক্ষিপ্ত বৃষ্টি চলবে। বৃষ্টির পূর্বাভাস রয়েছে জেলাতে।  বৃষ্টির সম্ভাবনা রয়েছে আজ। তবে বৃষ্টির পরিমাণ বেশি হবে না। পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম মেদিনীপুর,ঝাড়গ্রাম, পূর্ব, পশ্চিম বর্ধমান ও বীরভূমে বৃষ্টি হবে সামান্য। বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টিপাত হবে। এখনও পর্যন্ত যা খবর এবার সঠিক সময়ই আসবে শীত।

অন্যদিকে জোয়ার ভাটার ক্ষেত্রে জানা যাচ্ছে আজ জোয়ারের সময় ছিল বেলা ১২.০৮ মিনিটে,ভাটা হয় বিকেল ৩ টে ১৬ মিনিটে। এরপরে রাতে আবার জোয়ার আসবে ১২.১২ মিনিটে আবার ভাটা হবে ৩টে ৩৬মিনিটে।

More News