Kolkata Weather Update : বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা কলকাতায় ও জেলায়

বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা কলকাতায় , জানাল আবহাওয়া দফতর।

Kolkata Weather Update : বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা কলকাতায় ও জেলায়

কলকাতার(kolkata weather update) আকাশ আংশিক মেঘাচ্ছন্ন থাকবে, পূর্বাভাস আবহাওয়া দফতরের

কলকাতা:

বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা কলকাতায়(kolkata weather update) , জানাল আবহাওয়া দফতর। আজ দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে 35  ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা 26 ডিগ্রি সেলসিয়াস থাকবে ।  আবহাওয়া দফতর জানিয়েছে বৃষ্টি হবে জেলাতেও। পাশাপাশি আবহাওয়া দফতরের তরফ থেকে জানানো হয়েছে জেলাতে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হলেও তা হবে সামান্য । আজ কলকাতার আকাশ আংশিক মেঘাচ্ছন্ন থাকবে এবং মাঝেমাঝেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে যদিও এই বৃষ্টি হবে বিক্ষিপ্তভাবে। 

গত সপ্তাহেও ভিজেছিল কলকাতা(kolkata weather update) । বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছিল কলকাতাতে। আজও বৃষ্টির সম্ভাবনা থাকছে কলকাতায়, জানিয়েছে হাওয়া অফিস ।বেশ কিছু জেলায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, বীরভূম, বাঁকুড়া, পুরুলিয়া বর্ধমান ,মুর্শিদাবাদ, নদিয়া এবং উত্তরবঙ্গের সব জেলাতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।  আবহাওয়া দফতর জানিয়েছে এই সমস্ত জেলাতে বৃষ্টি হবে, তবে বৃষ্টি হলেও তা হবে বিক্ষিপ্তভাবে। আলোর উৎসব দীপাবলি তারপর ভাই ফোঁটা। বিক্ষিপ্ত বৃষ্টি হলেও এখনও পর্যন্ত আবহাওয়ার যেমন মতি গতি তাতে উৎসবের মরসুম ভালো কাটবে আশা করাই যায়।

এর পাশাপাশি একবার জোয়ার-ভাটার খবরেও নজর রাখবো এবার।  আজ জোয়ার আসবে দুপুর ১ :৪৬ মিনিটে আবার রাত্রে জোয়ার আসবে রাত ১:৫৯ মিনিটে। অন্যদিকে ভাটা হবে বিকেল ৫:৫১ মিনিটে আবার পরের ভাটা হবে  আগামীকাল সকাল ৬ : ৩৬ মিনিটে।

More News