মৃত ভাইয়ের দেহ আগলে রেখে বসবাস মানসিক ভারসাম্যহীন দিদির

ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে অভিযোগ জানান প্রতিবেশীরা, তারপরেই পুলিশ গিয়ে উদ্ধার করে

 Share
EMAIL
PRINT
COMMENTS
মৃত ভাইয়ের দেহ আগলে রেখে বসবাস মানসিক ভারসাম্যহীন দিদির

পুলিশ জানিয়েছে নিজের ভাইয়ের মৃত্যুর বিষয়ে কাউকেই জানাননি ওই মহিলা (প্রতীকী ছবি)


কলকাতা: 

এ যেন রবিনসন স্ট্রিটের (Robinson Street) কঙ্কালকাণ্ডের ছায়া, নিজের পরিবারের কেউ মারা যাওয়ার পরেও তাঁকে মৃত বলে মানতে না পারার এক মানসিক অবস্থা।  দক্ষিণ চব্বিশ পরগনা জেলায় নিজের ভাইয়ের পচা মৃতদেহের সঙ্গে বসবাস করছিলেন এক মানসিক প্রতিবন্ধী মহিলা । মঙ্গলবার কলকাতার নিকটবর্তী নরেন্দ্রপুরের একটি অ্যাপার্টমেন্ট থেকে ওই দেহটি উদ্ধার করা হয়।  প্রতিবেশীরা তাদের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশকে জানালে তাঁরা এসে ওই দেহটি উদ্ধার করে। "পচা মৃতদেহটি ৭০ বছরের অঞ্জন দে (Anjan Dey) নামে এক ব্যক্তির, তিনি একজন প্রাক্তন আইনজীবী, নরেন্দ্রপুরে একটি অ্যাপার্টমেন্টের চতুর্থ তলায় তাঁর ফ্ল্যাট থেকে দেহটি উদ্ধার করা হয়েছে । মৃতদেহের অবস্থা থেকে বোঝা যাচ্ছে যে ওই ব্যক্তি কমপক্ষে দু-তিন দিন আগে মারা গেছেন", জানিয়েছেন সোনারপুর থানার এক পুলিশ আধিকারিক। মৃত ব্যক্তির দেহ আগলে রেখে ফ্ল্যাটের মধ্যেই বসেছিলেন তাঁর মানসিক ভারসাম্যহীন দিদি।  ভাইয়ের মৃত্যুর বিষয়ে কাউকে জানাননি তিনি এবং ভাইয়ের শেষকৃত্য সম্পন্ন করারও চেষ্টা করেননি বলে অভিযোগ।

ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার স্কুলের নিরাপত্তা রক্ষী

"মহিলা মানসিকভাবে অক্ষম এবং শারীরিকভাবে অনুপযুক্ত। তিনি গত কয়েকদিন ধরে তার ভাইয়ের মৃতদেহের সঙ্গেই বসবাস করছিলেন। আমাদের আধিকারিকরা তাঁকে তাঁর ভাইয়ের মৃত্যুর বিষয়ে জিজ্ঞাসাবাদ করলেও তিনি সন্তোষজনক উত্তর দিতে পারেননি" বলেন ওই পুলিশ আধিকারিক।

রাজ্যের তৃণমূল নেতারা দিল্লিতে রাজনৈতিক পর্যটনে বেরিয়েছেন: দিলীপ ঘোষ

তবে পুলিশ জানিয়েছে, মৃত ব্য়ক্তির শরীরে কোনও বাহ্যিক আঘাতের চিহ্ন নেই।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে মৃত্যুর কারণ ও সময় নির্ধারণ করা সম্ভব হবে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................