৫০ লক্ষ টাকার জন্যে এক ব্যক্তিকে পাথর দিয়ে থেঁতলে খুন, চালানো হল রেজারও!

Man Killed Over Money: পুলিশের প্রাথমিক অনুমান "৫০ লক্ষ টাকা না মেটানোর জন্য়েই তাঁকে নৃশংসভাবে অত্যাচার করে খুন করা হয়েছে"

৫০ লক্ষ টাকার জন্যে এক ব্যক্তিকে পাথর দিয়ে থেঁতলে খুন, চালানো হল রেজারও!

Kolkata Crime: পুলিশ মনে করছে দুষ্কৃতি ভাল করেই চিনতো ওই ব্যক্তিকে এবং টাকার জন্যেই তাঁকে খুন করা হয় (ফাইল চিত্র)

হাইলাইটস

  • এক ব্যক্তিকে পাথর দিয়ে আঘাত করে খুন করা হল কলকাতায়
  • তাঁর দেহের উপর চালানো হল শেভিং রেজারও, পরে দেহ ফেলে দেওয়া হয় নদীতে
  • ঘটনার তদন্তে নেমে ৪ সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ
কলকাতা:

ক্রমশই কি মানুষের শরীর থেকে দয়া-মায়া কমে যাচ্ছে, ক্রমশই কি মানুষ অভ্যস্ত হয়ে উঠছে আইন হাতে তুলে নেওয়ার ব্যাপারে? রাজ্য তথা দেশ জুড়ে যেভাবে একের পর এক হিংসার ঘটনা ঘটে চলেছে তাতে সত্যিই এবার সংশয়ের দাঁড়িপাল্লায় উঠছে মানবিকতা বোধ। শুক্রবার কলকাতার (Kolkata) এক ৩৫ বছর বয়সী যুবককে পাথর দিয়ে থেঁতলে হত্যা করার ঘটনায় চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। শুধু পাথর দিয়ে তাঁকে মেরেই ক্ষান্ত হয়নি দুষ্কৃতীরা, ওই ব্যক্তির দেহতে শেভিং রেজার দিয়ে ক্ষতবিক্ষত করে দেহটি হুগলি নদীতে (Hooghly river) ফেলে দেওয়া হয় বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, আর্থিক লেনদেন (Man Killed Over Money) নিয়ে সমস্যার জেরেই ওই নৃংশস হত্যা বলে প্রাথমিক অনুমান করা হচ্ছে। 

শুক্রবার সকালে নাদিয়াল থানা এলাকায় নওসর নামে ওই ব্যক্তির মৃতদেহ মেলে, এরপরেই ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত হিসাবে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, বৃহস্পতিবার রাতে ওই ব্যক্তি নিউ মার্কেট এলাকার দুটি পাবে গিয়ে প্রচুর মদ্যপান করেন এবং মনে করা হচ্ছে সেই সময় তাঁর সঙ্গে ছিলেন ওই ৪ সন্দেহভাজন ব্যক্তিও। তাঁরা একসঙ্গেই পাবে বসে মদ্যপান করেন বলে জানিয়েছেন এক প্রবীণ পুলিশ আধিকারিক।

খেলনা কিনে দেওয়ার নাম করে ৯ মাসের শিশুকে নিয়ে গিয়ে ধর্ষণ করলেন কাকা!

তারপর তাঁরা একসঙ্গেই পশ্চিম বন্দর অঞ্চলে হুগলির তীরে গিয়ে আরেক দফা মদ্যপান করে। এর পরেই সন্দেহভাজনদের মধ্যে কোনও একজন নওসরেরমাথায় পাথর দিয়ে আঘাত করেন, যার ফলে ঘটনাস্থলেই মারা যান ওই ব্যক্তি। 

তারপরে অন্য অভিযুক্তরা একটি নীল রঙের শেভিং রেজার দিয়ে মৃত ব্যক্তির বুক এবং পেট কেটে দেয়। এর পর তাঁর দেহটি নদীতে ফেলে দিয়ে চলে যায় তাঁরা।

‘‘আইন তার কর্তব্য করেছে'': তেলেঙ্গানা এনকাউন্টার প্রসঙ্গে তেলেঙ্গানা পুলিশ

“মনে হচ্ছে এই অপরাধের পেছনের আসল কারণ হল ৫০ লক্ষ টাকা না মেটানো”, প্রাথমিকভাবে জানিয়েছেন ওই পুলিশ আধিকারিক। তবে ওই খুনের ঘটনার বিস্তারিত তদন্ত চলছে বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, যে গাড়িতে করে তাঁরা নিউমার্কেট থেকে বন্দর অঞ্চল পর্যন্ত যান সেই গাড়ির  সন্ধান পেয়ে সেটিকে ফরেনসিক টেস্টের জন্য পাঠানো হয়েছে।

দেখে নিন এই ভিডিও:

More News