Durga Puja 2019: ঢাকের কাঠি হাতে বোল তুললেন নুসরত জাহান, দেখুন ভিডিও

Durga Puja: পুজোয় অঞ্জলি দিয়ে ঢাক বাজালেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান এবং তাঁর স্বামী নিখিল জইন

Durga Puja 2019: ঢাকের কাঠি হাতে বোল তুললেন নুসরত জাহান, দেখুন ভিডিও

Durga Puja: ঢাক বাজালেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান

কলকাতা:

পুজোয় (Durga Puja) অঞ্জলি দিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan), এবং তাঁর স্বামী নিকিল জইন। চলতি বছরের জুনে নিখিল জইনের সঙ্গে বিয়ে হয় তাঁর। অভিনেত্রী সাংসদের পরনে ছিল শাড়ি, পুজোয় দেবীদুর্গার কাছে অঞ্জলি দেওয়ার পাশাপাশি ঢাক বাজাতেও দেখা যায় তাঁকে। ঢাক বাজানোর ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নুসরত জাহান এবং তাঁর স্বামী, তারপরেই ব্যাপকভাবে শেয়ার এবং লাইক হয় সেটি। সংবাদসংস্থা  এএনআইকে তৃণমূল সাংসদ নুসরত জাহান বলেন, “পরিস্থিতি যাই হোক, আমরা যাতে শান্তিতে থাকতে পারি, সাধারণ মানুষ যাতে সুখ এবং শান্তিতে থাকতে পারে, তারজন্য, আমি সাধারণ মানুষের জন্য প্রার্থনা করেছি। আমরা বাংলায় সবাই একটি বড় পরিবারের সদস্য”।

একজন মুসলিম হয়েও, তিনি দুর্গাপুজোয় অঞ্জলি দিচ্ছেন, সেপ্রসঙ্গে বসিরহাটের সাংসদ বলেন, “আমি মনে করি, সমস্ত ধর্মের মধ্যে সম্প্রীতি বজায় রাখার আমার নির্দিষ্ট পদ্ধতি আছে। বাংলায় জন্ম এবং বড় হয়েছি, সংস্কৃতি ও ঐতিহ্যকে অনুসরণ করে আমি ঠিক করছি বলেই মনে করি। আমরা এখানে সব ধর্মের উৎসব পালন করি”।

একই  সুর শোনা যায় তাঁর স্বামী নিখিল জইনের গলাতেও। তিনি বলেন, “ভিন ধর্মের বিয়ে বহু মানুষ সমস্যায় পড়ছেন। ভারতে, নুসরতের হিন্দু অনুষ্ঠানে যোগ দেওয়া একটি ইতিবাচক বার্তা। আমি মনে করি, ভারতের একজন নাগরিক হিসেবে, নিজের ধর্ম ছাড়াও, সব ধর্মকেই মেনে নেওয়া উচিত”।

এর আগে, আসে মা দুর্গা আসে, পুজোর গান গেয়েছিলেন নুসরত জাহান এবং তাঁর বন্ধু মিমি চক্রবর্তী। ফেসবুকে ভিডিটি প্রায় কয়েক মিলিয়ন নেটিজেন দেখেন।

মঙ্গলবার বিজয়া দশমী। একটি বছরের প্রতীক্ষা শুরুর মধ্য দিয়ে এবারের মতো দু্র্গোৎসবের সমাপ্তি হবে। 

More News