This Article is From Jul 11, 2019

শ্যুটিং যাওয়ার পথে উবের চালকের হাতে নিগৃহীত অভিনেত্রী স্বস্তিকা, গ্রেফতার চালক

পুরো ঘটনাটিই ঘটে যায় আধঘণ্টার মধ্যে। স্বস্তিকা দত্ত জানান, সকাল ৮:১৫ থেকে শুরু করে ৮:৪৫ এর মধ্যে বিষয়টি ঘটে ইএম বাইপাসের উপর একটি রেস্তোরাঁর সামনে।

শ্যুটিং যাওয়ার পথে উবের চালকের হাতে নিগৃহীত অভিনেত্রী স্বস্তিকা, গ্রেফতার চালক

অভিনেত্রী স্বস্তিকা দত্ত তাঁর ফেসবুক পোস্টে পুরো ঘটনাটি জানিয়েছেন

হাইলাইটস

  • ফেসবুক পোস্টে ঘটনাটির বর্ণনা দিয়েছেন স্বস্তিকা
  • অভিযোগ, মাঝপথে যাত্রা বাতিল করে হেনস্থা করেন চালক
  • কলকাতা পুলিশ জানিয়েছে, যথাযথ ব্যবস্থা নেবেন তাঁরা
কলকাতা:

সাত সকালে উবের অ্যাপ ক্যাবের চালকের (Uber driver) হাতে হেনস্থার মুখে টেলিভিশনের পরিচিত মুখ (Bengali television actor) অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)! শ্যুটিং যাওয়ার পথে, বুধবার সকালে তাঁর অ্যাপ ক্যাবের চালক জোর করে স্বস্তিকাকে গাড়ি থেকে টেনে নামিয়ে নিগ্রহ করেন বলে অভিযোগ। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ওই উবের চালককে গ্রেফতার করা হয়েছে বলে খবর। বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত, ফেসবুক পোস্টে তাঁর এই হেনস্থার ঘটনার বর্ণনা করেছেন এবং ওই গাড়ির চালকের একটি ছবিও শেয়ার করেছেন।

অভিযোগ, বুধবার সকালে দক্ষিণ কলকাতার একটি স্টুডিওতে যাওয়ার জন্য স্বস্তিকা তাঁর বাড়ির সামনে থেকেই একটি উবের ক্যাব বুক করেন। তাঁর বুকিংয়ের একটি স্ক্রিনশট শেয়ার করে স্বস্তিকা জানিয়েছেন ওই অ্যাপ ক্যাবের চালক মাঝপথেই তাঁর যাত্রা বাতিল করে দেন।

স্বস্তিকা দত্ত ফেসবুকে, অ্যাপ ক্যাব চালকের একটি ফটো শেয়ার করে লিখেছেন, “এই লোকটির নাম জামশেদ। আমাকে আমার লোকেশন থেকে তুলে নিয়ে হঠাৎ রাস্তার মাঝখানে আমার এই বুকিং বাতিল করে দেন, এবং আমাকে গাড়ি থেকে নেমে যেতে বলেন।” চালকের ছবির সঙ্গে চালকের ফোন নম্বর, এবং ওই গাড়ির নম্বরও শেয়ার করেছেন স্বস্তিকা। 

রোজভ্যালিকাণ্ডে ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব ইডির

অভিনেত্রী আরও জানান, যখন তিনি মাঝপথে গাড়ি থেকে নেমে যেতে অস্বীকার করেন, চালক গাড়ি ঘুরিয়ে তাঁকে নিজের এলাকায় নিয়ে যান এবং স্বস্তিকাকে হেনস্থা করেন। স্বস্তিকা তাঁর পোস্টে লিখেছেন, “তিনি গাড়ি থেকে নামেন, পেছনের দরজা খোলেন এবং আক্ষরিক অর্থেই আমাকে টেনে গাড়ি থেকে নামিয়ে দেন... যখন আমি আমার মেজাজ হারিয়ে ফেলি এবং বাকিদের কাছে সাহায্য চাইতে শুরু করি তখন তিনি আমাকে হুমকি দিতে শুরু করেন, তাঁর পরিচিত অন্য ছেলেদের ডেকে আনেন।"

অভিযোগ, ওই গাড়ির চালক অভিনেত্রীকে পালটা আক্রমণ করে বলেন, “আপনার যা করার আছে করে নিন, আমিও দেখব আপনি কী করতে পারেন।” স্বস্তিকা বলেন, “আমার শ্যুটিংয়ের জন্য দেরি হয়ে যাচ্ছিল এবং আমার ইউনিটও আমার জন্য অপেক্ষা করছিল, ফলত আমাকে ঘটনাস্থল থেকে দ্রুত রওনা হতেই হয়। পরে আমি আমার বাবার সাথে কথা বলি এবং এই ঘটনায় যা যা আইনি পদক্ষেপ করার প্রয়োজন, আমি তা করব।”

পুরো ঘটনাটিই ঘটে যায় আধঘণ্টার মধ্যে। স্বস্তিকা দত্ত জানান, সকাল ৮:১৫ থেকে শুরু করে ৮:৪৫ এর মধ্যে বিষয়টি ঘটে কলকাতার অন্যতম ব্যস্ত রাস্তা ইএম বাইপাসের উপর একটি রেস্তোরাঁর সামনে।

''এত লোভ কিসের": কর্ণাটক সমস্যা নিয়ে অবশেষে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা

টুইটের উত্তরে কলকাতা পুলিশ জানিয়েছে, তাঁরা বিষয়টির তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

গত মাসেই, প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত (Ushoshi Sengupta, former Miss India) ও তাঁর উবের ক্যাব (Uber cab) চালককে কাজ থেকে বাড়ি ফেরার সময় দু'বার বাইক আরোহীদের একটি দল পথ আটকায়। উবের চালককে হেনস্থা করা হলে তার প্রতিবাদ করেন ঊষসী, বদলে তাঁকেও নিগৃহীত হতে হয়। তিনি একটি ফেসবুক পোস্টে সমগ্র বিষয়টি বর্ণনা করে লেখেন এবং নিজের মোবাইল ফোনে রেকর্ড করা ঘটনার একটি ভিডিও শেয়ারও করেন।

.