নতুন বাংলো পেলেন সুশীল মোদী, জেনে নিন বিস্তারিত

পাটনাতে কোনও পাঁচতারা হোটেল নেই। বিহারের ওপর নিষেধাজ্ঞা জারি করার পর যেগুলি হওয়ার পরিকল্পনা ছিল, সেগুলিও স্থগিত করে দেওয়া হয়েছে।

নতুন বাংলো পেলেন সুশীল মোদী, জেনে নিন বিস্তারিত

প্রচুর আইনি লড়াইয়ের পর সুশীল মোদীর হাতে তুলে দেওয়া হয় নতুন বাংলো।

পাটনা:

পাটনাতে কোনও পাঁচতারা হোটেল নেই। বিহারের ওপর নিষেধাজ্ঞা জারি করার পর যেগুলি হওয়ার পরিকল্পনা ছিল, সেগুলিও স্থগিত করে দেওয়া হয়েছে। তার মধ্যেই একটি বাংলো পেলেন বিহারের বর্তমান উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, যে অতি বিলাসবহুল বাংলোটি পেয়েছেন সুশীল মোদী, তা একটি সাততারা হোটেলের থেকে কোনও অংশে কম নয়। এই বাংলোটির আগের মালিক ছিলেন তেজস্বী যাদব।

সুশীল মোদীর কথায়, আমি তো প্রথমবার এই বিশাল বাংলো দেখে অবাক হয়ে গিয়েছিলাম। এই বাংলোর যা সাজসজ্জা, তাতে যে সময় এটা তৈরি হয়েছিল, অর্থাৎ, ২০১৬ সালে, তখনও এর খরচ ৫ কোটি টাকার কমে কিছুতেই নয় বলে বিশ্বাস করি।

যদিও, তিনি নিজে এই বাংলোতে নয়, বরং রাজেন্দ্রনগরে তাঁর পূর্বপুরুষের বাড়িতে থাকতেই স্বচ্ছন্দ বলে জানিয়েছেন বিহারের উপমুখ্যমন্ত্রী।

lv6imdjo

তিনি এই কথাও জানান যে, এই বাংলোর একটি বস্তুর গায়েও কোনও হাত পড়েনি। প্রত্যেকটি বস্তুই যেমন ছিল তেমনই জায়গারটা জায়গায় রয়েছে। এই বাংলোয় না থাকলেও, এখান থেকে নিজের অফিসের কিছু কাজকর্ম করার কতা চিন্তাভাবনা করে দেখছেন তিনি।

ohlrp4rg

পাটনা হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে গিয়েছিলেন তেজস্বী যাদব। হাইকোর্টের রায়ে বলা হয়েছিল, রাজ্যের উপমুখ্যমন্ত্রীর জন্য প্রস্তুত করা এই বাংলোটি ছেড়ে দিতে হবে তেজস্বী যাদবকে। সুপ্রিম কোর্টও বহাল রাখে হাইকোর্টের রায়। আদালতের নির্দেশ অনুযায়ী তেজস্বী যাদবকে এখন এই বাংলো ছেড়ে বিরোধী দলনেতার জন্য প্রস্তুত বাংলোটিতে উঠতে হবে।

More News