This Article is From Feb 13, 2020

মুখের সামনে থেকে উধাও খাবার! ক্যালিফোর্নিয়ার TikTok ব্লগারের কাণ্ডে বিরক্ত শপিং মল

পেশায় সোশাল মিডিয়া ব্লগার এই তরুণীর সাম্প্রতিক টিকটক ভিডিওতে দেখা গিয়েছে, ক্যালিফোর্নিয়ার এক শপিং মলের বেশ বিরক্তির কারণ হয়ে উঠেছিলেন ক্যাট কার্টিস। তিনি শহরের গ্লেনডেল গ্যালেরিয়া মলে চলন্ত সিঁড়ি বা এস্কালেটরে উঠে অন্য সহ-নাগরিকদের মুখ থেকে খাবার ছিনিয়ে নিচ্ছেন ।

মুখের সামনে থেকে উধাও খাবার! ক্যালিফোর্নিয়ার TikTok ব্লগারের কাণ্ডে বিরক্ত শপিং মল

সেই টিকটক ভিডিও সোশাল সাইটে পোস্ট করেছেন ক্যাট কার্টিস।

হাইলাইটস

  • শপিং মলের সহ-নাগরিকদের খাবার কেড়ে টিকটক ভিডিও
  • নিজের টুইটারে সেই ভিডিও পোস্ট করে সমালোচিত এক তরুণী ব্লগার
  • "মলে বিনামূল্যে খাবার পাওয়ার পন্থা", এমন ব্যানারে সেই ভিডিও পোস্ট হয়েছে
ক্যালিফোর্নিয়া:

সস্তায় জনপ্রিয়তা অর্জনের অন্যতম মাধ্যম টিকটক ভিডিও (Tiktok Video)। সমাজকর্মীরা অন্তত এমনই অপবাদ দিয়ে থাকেন। কোনওসময় সেই ভিডিও তথ্য-বিনোদন মূলক হয়, কোনওসময় আবার অত্যন্ত বিরক্তির উদ্রেক ঘটায়। এবার এই দুই স্তরের ঊর্ধ্বে উঠে সীমা ছাড়ালেন ক্যাট কার্টিস নামে এক টিকটক ইউজার (Blogger Kat Kartis)। পেশায় সোশাল মিডিয়া ব্লগার এই তরুণীর সাম্প্রতিক টিকটক ভিডিওতে দেখা গিয়েছে, ক্যালিফোর্নিয়ার এক শপিং মলের বেশ বিরক্তির কারণ হয়ে উঠেছিলেন ক্যাট কার্টিস। তিনি শহরের গ্লেনডেল গ্যালেরিয়া মলে (California Mall) চলন্ত সিঁড়ি বা এস্কালেটরে উঠে অন্য সহ-নাগরিকদের মুখ থেকে খাবার ছিনিয়ে নিচ্ছেন। ফক্স নিউজের এক প্রতিবেদন সেই ভিডিও (Snatching Food from Strangers) পোস্ট করে এমন দাবি করেছে। 

"প্রেমে পড়েছিলাম, বিয়ে হয়েই যাচ্ছিল, " জীবনের আর কী অজানা তথ্য ফাঁস করলেন রতন টাটা?

ক্যাট কার্টিসের টুইটার থেকে সেই ভিডিও নিয়ে ওই প্রতিবেদন লিখেছে ফক্স নিউজ। এদিকে নিজস্ব টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা সেই প্র্যাঙ্ক ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে। সেই পোস্টের নীচে লেখা, " শপিং মলে বিনামূল্যে খাবার পাওয়ার সহজ পন্থা।" পোস্ট করা সেই ভিডিওতে দেখা গিয়েছে একটা চলন্ত সিঁড়ি ধরে উঠছেন ওই ব্লগার। বিপরীত দিক থেকে নামছেন এক যুবক। সেই যুবকের হাতে ফ্রেঞ্চ ফ্রাই ধরা। হঠাৎই কাউকে কিছু না বলে সময় বুঝে সেই ফ্রাই কেড়ে নিলেন ক্যাট। মুখ থেকে খাবার ছিনতাই হওয়ার পর যথেষ্ট স্তম্ভিত ও ভ্যাবাচ্যাকা সেই যুবক। এখানেই শেষ নয়, মলের দুজনের থেকে খাবার কেড়ে তাতে কামড় বসাতে দেখা গিয়েছে ওই ব্লগারকে। সেই আচরণে প্রথমে একটু হতভম্ব হলেও পরে বিষয়টিকে বিনোদনের অংশ ধরে ক্যাটের সঙ্গে খোশমেজাজে গল্প করতে দেখা গিয়েছে ওই দু'জনকে। 

Kiss Day 2020: সঙ্গিনী দূরে? আপনার ছোঁয়া পাঠান এভাবে...

তবে ফক্স নিউজের ওই প্রতিবেদন দাবি করেছে, মজার ছলে করা এই ভিডিও যেমন অনেক নেটিজেনের বিরক্তির কারণ হয়েছে, অনেকে আবার মজাও লুটেছেন। তাঁদের মন্তব্য থেকেই সেটা স্পষ্ট হয়েছে। বিশেষ করে চলন্ত সিঁড়ির সেই যুবকের স্তম্ভিত মুখ অনেকের হাসির কারণ। এক নেটিজেন লিখেছেন, "ওই তরুণী সেই মুখ মনে করিয়ে দিল যেখানে অসম্মানের শাস্তি হয়তো এভাবেই দিতে হয়।" এটা ততক্ষণ বিনোদন, যতক্ষণ না রাতের বেলা সেই মুখ স্বপ্নে আসছে, লিখেছেন এক নেটিজেন। 

অনেকে আবার এই ভিডিওকে সাজানো বলে দাবি করেছে। তাঁদের যুক্তি, "আমাদের মুখ থেকে খাবার এভাবে ছিনিয়ে নিলে আমাদের প্রতিক্রিয়া অন্যরকম কিন্তু। কিন্তু ভিডিওতে যাঁদের খাবার ছিনতাই হয়েছে, তাঁদের মুখে একটা বাঁধানো হাসি ছিল। তাই সেটা দেখা মনে হয় না, এটা পরিকল্পনা ছাড়াই করা হয়েছে। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

Click for more trending news


.