Karwa Chauth 2019: দেখুন শিল্পা শেট্টি, রবিনা ট্যান্ডন, মীরা রাজপুতদের উৎসব পালনের ছবি

Karwa Chauth 2019: অন্য বছরের মতো অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর এক বিশেষ করওয়া চৌথ পার্টির আয়োজন করেন। তাতে যোগ দিয়েছিলেন অনেকে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Karwa Chauth 2019: দেখুন শিল্পা শেট্টি, রবিনা ট্যান্ডন, মীরা রাজপুতদের উৎসব পালনের ছবি

অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুরের বাড়িতে উপস্থিত হলেন শিল্পা, রবিনা ও মীরা।


নয়াদিল্লি: 

হাইলাইটস

  1. ভাবনা পান্ডেও এসেছিলেন অনুষ্ঠানে যোগ দিতে
  2. লম্বা দুল লাল এমব্রয়ডারি করা কুর্তায় রবিনা ছিলেন আকর্ষণীয়া
  3. পদ্মিনী কোলাপুরী এসেছিলেন অনেকের আগেই

দারুণ উৎসাহ আর উদ্দীপনায় এবারের করওয়া চৌথ (Karwa Chauth 2019) পালন করলেন বলিউড অভিনেত্রীরা। শিল্পা শেট্টি থেকে মীরা রাজপুত, রবিনা ট্যান্ডন থেকে নীলম কোঠারি বলিউড (Bollywood) সেলেব্রিটিরা তাঁদের স্বামীদের মঙ্গল কামনায় উপোস করে করওয়া চৌথ (Karwa Chauth) পালন করলেন। অন্য বছরের মতো অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর এক বিশেষ করওয়া চৌথ পার্টির আয়োজন করেন। তাতে যোগ দিয়েছিলেন শিল্পা শেট্টি, মীরা রাজপুত, রবিনা ট্যান্ডন, পদ্মিনী কোলাপুরী এবং ভাবনা পান্ডে এবং আরও অনেকে। অনেকেই লাল শাড়ি পরেছিলেন। বাকিরাও আকর্ষণীয় পোশাক পরে এসেছিলেন। শিল্পা শেট্টিকে অসাধারণ দেখাচ্ছিল উজ্জ্বল লাল শাড়িতে। মীরা রাজপুতের পরনে ছিল গোলাপি বন্ধনী শাড়ি।

রবিনা ট্যান্ডন লাল এমব্রয়ডারি কুর্তা। সঙ্গে লাল দুল ও গাজারা। দিব্যা খোসলা কুমারকে দেখা গিয়েছে মঙ্গলবার সুনীতা কাপুরের বাড়িতে। তাঁকেও দারুণ দেখাচ্ছিল ছাপা লাল কুর্তায়। সঙ্গে ছিল নেট দোপাট্টা।

l3c2gq4
51i18ttg

82vurfm

8h0jct2g

অনুষ্ঠানে অনেকের আগেই উপস্থিত হন পদ্মিনী কোলাপুরী। তাঁকে দারুণ দেখাচ্ছিল হলুদ কুর্তিতে। নীলম কোঠারিও আকর্ষণীয় হয়ে ওঠেন কমলা এমব্রয়ডারি করা কুর্তি।

5ngh6pp8
eoonpj38

সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর পাঞ্জাবি লুকে জমিয়ে দেন বেগুনি কুর্তি ও প্রিন্টেড সিল্ক দোপাট্টায়। তিনি চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা ও ডেভিড ধাওয়ানের স্ত্রী করুণার সঙ্গে অনুষ্ঠানে যোগ দেন।

m732oq0o

hgen5vqo

6uhcpnio

KC gang-এর সঙ্গে করওয়া চৌথ পালন করতে এসে শিল্পা শেট্টি শেয়ার করলেন ভিডিও। তিনি সুনীতা কাপুরকে ধন্যবাদ জানালেন ‘‘সব সময় একজন দারুণ আয়োজক'' হিসেবে।

এর আগে অনিল কাপুর তাঁর স্ত্রীকে দারুণ এক পোস্ট করে উৎসবের শুভেচ্ছা জানান। একটি ভিডিওয় তাঁকে ট্র্যাকে দৌড়তে দেখা যায়। তিনি লেখেন, ‘‘তোমার ভালবাসা, প্রার্থনা ও উপোসের ফলে আমি আরও জোরে দৌড়চ্ছি এবং আজ ও প্রতিদিন সুস্থ থাকতে পারছি। শুভ করওয়া চৌথ সুনীতা কাপুর।''

দেখে নিন অন্য সেলেব্রিটিদের করওয়া চৌথ পালনের ছবি:

Happy Karwa Chauth!



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................