করুণানিধির শারীরিক পরিস্থিতি খুবই সংকটজনক, চেন্নাই উড়ে গেলেন মমতা

চেন্নাইয়ের কৌভেরি হাসপাতাল মঙ্গলবার জানিয়েছে গত কয়েক ঘণ্টার মধ্যে শরীর দ্রুত খারাপ হতে শুরু  করেছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

94 বছরের এই তামিল নেতার শারীরিক পরিস্থিতি খুবই সংকট জনক।


চেন্নাই: 

তামিলনাড়ুর পাঁচবারের  মুখ্যমন্ত্রী তথা ডিএমকে সভাপতি এম করুণানিধির শারীরিক পরিস্থিতি আরও খারাপ হল। চেন্নাইয়ের কৌভেরি হাসপাতাল মঙ্গলবার জানিয়েছে গত কয়েক ঘণ্টার মধ্যে শরীর দ্রুত খারাপ হতে শুরু  করেছে। মেডিক্যাল বুলেটিনে বলা হয়েছে 94 বছরের এই তামিল নেতার শারীরিক পরিস্থিতি খুবই সংকট জনক।  খবর পেয়েই চেন্নাই উড়ে গেলন  বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । এর আগে ক্রুণানিধির দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছিলেন  তৃণমূল সুপ্রিমো।       

গত এক সপ্তাহ ধরেই এই হাসপাতালে চিকিৎসা চলছে করুণানিধির। আর প্রথম দিন থেকেই বাইরে ভিড় করছেন ডিএমকে কর্মী সমর্থকরা। এই খবর শোনার পর তাঁদের উৎকণ্ঠা  অনেকটাই বেড়েছে। রাস্তায় দাঁড়িয়েই চলছে প্রার্থনা। এরই মধ্যে আজ সকালে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী কে পালানিস্বামীর সঙ্গে দেখা করেছেন করুণানিধির পুত্র স্টালিন। কোনও রকম অপ্রীতিকর পরিস্থিতি যাতে তৈরি না হয়  তার জন্য হাসপাতাল চত্বরের নিরাপত্তা বাড়ানো হয়েছে অনেকটাই। আগেই কর্মী সমর্থকদের সংযত থাকতে অনুরোধ করেছেন স্টালিন। সপ্তাহখানেক ধরে হাসপাতালে ভর্তি করুণানিধি। তাঁর মুত্রাশয়ের সমস্যা রয়েছে। হাসপাতালের তরফে সোমবার সন্ধ্যায় জানানো হয়েছিল আগামী 24 ঘণ্টা খুব গুরুত্বপূর্ণ। কিন্তু মঙ্গলবার চিকিৎসকরা জানালেন নেতার শারীরিক পরিস্থিতি বেশ খারাপ।       

 

                  



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................