This Article is From May 03, 2018

কর্ণাটক PUC -এর ফলাফল প্রকাশিত

2018 সালের কর্ণাটক PUC -এর ফলাফল প্রকাশিত হয়ে গেছে. ছাত্ররা নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে ফলাফল দেখতে পারে. পরিণাম টু ইওর পিইউসি পরীক্ষার জন্য ঘোষণা করা হয়েছে.

কর্ণাটক PUC -এর ফলাফল প্রকাশিত
2018 সালের কর্ণাটক PUC -এর ফলাফল প্রকাশিত হয়ে গেছে. ছাত্ররা নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে ফলাফল দেখতে পারে. পরিণাম টু ইওর পিইউসি পরীক্ষার জন্য ঘোষণা করা হয়েছে. মোট  690142 জন বিদ্যার্থী পিইউসি পরীক্ষা দিতে পৌঁছে ছিল. সেকেন্ড ইয়ার পিইউসি পরীক্ষায় পাশের হার 59.96 শতাংশ. বিজ্ঞান বিভাগ থেকে 67.48 শতাংশ পাশ করেছে, আর কলা বিভাগে পাশের হার হল 45শতাংশ. 25 টি সরকারি কলেজ পরীক্ষায় 100 শতাংশ পরিণাম রেজিস্টার করেছে. 

এই বছর সাত লক্ষ ছাত্রের রেজাল্ট ঘোষণা করা হবে. এই পরীক্ষা মার্চে নেওয়া হয়েছিল. এক সাথে অনেক গুলি পরীক্ষার পরিণাম আসার কথা আছে, সেই কারণে PUC অধিকারিরা ওয়েবসাইটে প্রতিক্রিয়া প্রদান বন্ধ করতে পারে. এই রকম অবস্থায় বিদ্যার্থীদের বারংবার ওয়েবসাইডের পেজ লোড করে কোনো লাভ হবে না. এর বদলে একটু বাদে পুনরায় চেষ্টা করতে হবে. বিদ্যার্থীরা নিজেদের পরিণাম থার্ড পার্টি ওয়েবসাইট manabadi.com, indiaresults.com, examresults.net-তে দেখতে পারে.   
karnataka puc result 2018 2nd year
   
 


(हेडलाइन के अलावा, इस खबर को एनडीटीवी टीम ने संपादित नहीं किया है, यह सिंडीकेट फीड से सीधे प्रकाशित की गई है।)

.