Viral Video : "ভালোবাসা কোন অন্যায় না" সইফ কে বিয়ে করা প্রসঙ্গে কী বললেন Kareena?

বলিউড অভিনেত্রী করিনা কাপুর সাক্ষাৎকারে সইফ আলি খানকে বিয়ে করার সিদ্ধান্ত প্রসঙ্গে খোলাখুলি মুখ খুললেন।

Viral Video :

বলিউড অভিনেত্রী Kareena Kapoor এক সাক্ষাৎকারে সইফ আলি খানকে বিয়ে করার সিদ্ধান্ত প্রসঙ্গে খোলাখুলি মুখ খুললেন

হাইলাইটস

  • করিনা কাপুর সইফ আলি খানকে বিয়ে করা প্রসঙ্গে খোলাখুলি বললেন
  • ইন্টারভিউতে বললেন এই কথা
  • সোশ্যাল মিডিয়াতে ভীষণরকম ভাইরাল হচ্ছে এই ভিডিওটি
নয়াদিল্লি:

বলিউড অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor) এক সাক্ষাৎকারে সইফ আলি খানকে (Saif Ali Khan) বিয়ে করার সিদ্ধান্ত প্রসঙ্গে খোলাখুলি মুখ খুললেন। অভিনেত্রী ইন্টারভিউতে বলেছেন, "বিয়ে করার সিদ্ধান্ত, কাউকে ভালোবাসা কোন দোষ নয়। কেউ যদি এর জন্য আমার সঙ্গে কাজ করতে না চায়, কারণ আমি কাউকে ভালোবাসি আমি বিবাহিত তাহলে আমার একটাই উত্তর, একদম আমার সঙ্গে কাজ করবেন না। কারণ আমি মনে করি এটা কোন অন্যায় নয়। আমি সেটাই করেছি ,যেটা আমি করতে চেয়েছিলাম। সবাই বলেছিল আমার কেরিয়ার শেষ হয়ে যাবে। আর আমি বলেছিলাম যদি তা হয় তো হোক।"

Sharmila Tagore birthday: ৭৫ তম জন্মদিনে মায়ের সৌন্দর্যকে কীসের সঙ্গে তুলনা করলেন সোহা?


করিনা কাপুর আরও বললেন , "কিন্তু আমি ওটাই করতে চেয়েছিলাম। কারণ সইফ সেই ব্যক্তি ছিল, যার সঙ্গে আমি আমার পুরো জীবন কাটাতে চেয়েছিলাম। সেটাই করছিলাম তখন, কারণ আমার মনে হয় আমি আমার জীবনের সবথেকে সঠিক সিদ্ধান্ত নিয়েছিলাম।'' করিনা কাপুর বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে "HT leadership Summit" -এর, নিজের আপকামিং ছবি "Good Newz" এর প্রমোশনের জন্য পৌঁছে ছিলেন।

"আমি ভারতীয়", সমালোচনার জবাব দিয়ে কী উদ্যোগ নিলেন অক্ষয় কুমার?

করিনা কাপুর এবং সইফ আলি খান ১৬ ই অক্টোবর ২০১২ তে বিবাহবন্ধনে আবদ্ধ হন। খুব শীঘ্রই করিনা কাপুর, অক্ষয় কুমার অভিনীত "গুড নিউজ" ছবিটি রিলিজ হচ্ছে আগামী ২৭ ডিসেম্বর। রাজ মেহতা পরিচালনা করেছেন ছবিটি । ছবির বিষয় ইন ভিট্রো ফার্টিলাইজেশন বা আইভিএফ( IVF)। এই ছবির মাধ্যমে আবারও বহুদিন পর পর্দায় একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার এবং করিনা কাপুর জুটিকে। ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন।।

More News