প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি তুলে ভাইরাল কপিল শর্মা, আপ্লুত হয়ে বললেন.....

ভিডিও দেখার পাশাপাশি তাঁরা প্রধানমন্ত্রীর সঙ্গে নানা আলোচনাও সারেন। শাহরুখ-আমির খানের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন কপিল শর্মাও (Kapil Sharma)।

প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি তুলে ভাইরাল কপিল শর্মা, আপ্লুত হয়ে বললেন.....

মোদির সঙ্গে ছবি তুলে ভাইরাল কপিল

হাইলাইটস

  • মোদির সঙ্গে দেখা করার পর টুইট করেন কপিল শর্মা
  • টুইটে তিনি মোদিকে সম্বোধন করেন
  • নমোর সঙ্গে তোলা কপিলের ছবি দেখতে দেখতে ভাইরাল
নয়া দিল্লি:

মহারাষ্ট্র বিধানসভা ভোটপ্রচার সেরেই শনিবার বলিউড তারকাদের সঙ্গে আরও একবার সৌজন্য সাক্ষাৎ সারলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। লোকসভা নির্বাচনের আগেও তিনি হিন্দি ছবির অভিনেতা-অভিনেত্রী-পরিচালকদের সঙ্গে বৈঠকে বসেছিলেন। তবে এবারের কারণ সম্পূর্ণ ভিন্ন। দেড়শ তম গান্ধি জয়ন্তী উপলক্ষ্যে পরিচালক রাজকুমার হিরানি ১০০ সেকেন্ডের একটি ভিডিও গান্ধিজি ২.০ বানিয়েছেন। যেখানে দেখা যাবে রুপোলি পর্দার আট মহা তারকাকে। সেই ভিডিও প্রধানমন্ত্রীকে দেখাতেই বলিউডের একঝাঁক ব্যক্তিত্ব গতকাল রাতে গিয়েছিলেন মোদির সরকারি বাসভবনে। ভিডিও দেখার পাশাপাশি তাঁরা প্রধানমন্ত্রীর সঙ্গে নানা আলোচনাও সারেন। শাহরুখ-আমির খানের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন কপিল শর্মাও (Kapil Sharma)।

সৌজন্য সাক্ষাৎ, সেলফি তোলার পর আপ্লুত কপিল টুইটে জানান, মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে, তাঁর কথা তিনি অভিভূত। মোদিজির দেখানো পথে হেঁটে দেশ আজ উন্নতির শিখরে। তাই ঈশ্বরের কাছে কপিলের আন্তরিক কামনা, এভাবেই যেন আগামীদিনেও মোদি দেশ এবং দেশবাসীকে নিজের সঠিক চিন্তাভাবনার মাধ্যমে এগিে নিন যান।  

শুধু কপিলই নন, শনিবার রাতে যাঁরাই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁরা সবাই প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি তোলেন। কঙ্গনা থেকে সোনম--- নায়িকারাও বাদ পড়েননি এই সেলফি তোলা থেকে। এমনকি নরেন্দ্র মোদিও সেসমস্ত ছবি পরে টুইটে আপলোড করেন।

More News