প্রকাশ্যে এল কপিল-গিন্নির মেয়ে আনয়রার প্রথম ছবি

১০ ডিসেম্বর সোশাল সাইটে কপিল শর্মা মেয়ের জন্মের কথা লিখেছিলেন। বলেছিলেন, ব্লেসড উইথ বেবি গার্ল।

প্রকাশ্যে এল কপিল-গিন্নির মেয়ে আনয়রার প্রথম ছবি

মেয়ের ছবি সোশাল সাইটে পোস্ট করেছেন কপিল শর্মা (সৌজন্য kapilsharma)

হাইলাইটস

  • গত ডিসেম্বর মাসে মেয়ের জন্মের কথা টুইট করেন কপিল শর্মা
  • প্রায় একমাস পর সেই খুদের ছবি আনা হল প্রকাশ্যে
  • নেটিজেন খুব মিষ্টি বলে মন্তব্য করেছে ছবিতে
নয়াদিল্লি:

জন্মের  প্রায় একমাস পর প্রকাশ্যে আনা হল কমেডি কিং কপিল শর্মা আর গিন্নি চতরথের কন্যা সন্তানের (Baby Girl) ছবি। ইনস্টাগ্রামে (Instagram) কপিল ওই খুদের একাধিক ছবি পোস্ট করে লিখেছেন, এই দেখুন আমাদের হৃদয় টুকরো আনয়রার (Anayra) ছবি। আর একটা ছবিতে দেখা গিয়েছে, মেয়েকে বুকে জড়িয়ে রয়েছেন কপিল শর্মা (Kapil Sharma)। সেই ফ্রেমে কপিলের পিছনে দেখা গিয়েছে স্ত্রী গিন্নিকেও (Ginni)। 'কমেডি নাইট উইথ কপিল' ইনস্টাগ্রাম পেজেও শেয়ার করা হয়েছে ওই ছবি। গত ১০ ডিসেম্বর সোশাল সাইটে কপিল শর্মা মেয়ের জন্মের কথা লিখেছিলেন। বলেছিলেন, ব্লেসড উইথ বেবি গার্ল। আপনাদের আশীর্বাদ চাইছি। সবাইকে ভালোবাসা। সেই ছবির নীচে মন্তব্য করতে দেখা গিয়েছে দীপিকা পাডুকোনকে। হার্ট আই ইমোজি দিয়ে সেই মন্তব্য লিখেছিলেন দীপিকা। 

এখানে দেখুন কপিল শর্মার  ইনস্টাগ্রাম পোস্ট 

Meet our piece of heart "Anayra Sharma" #gratitude

A post shared by Kapil Sharma (@kapilsharma) on

এদিকে মঙ্গলবার ওই কৌতুক অভিনেতার মা জানকী দেবীর জন্মদিন ছিল।  সেই অনুষ্ঠানেই ঠাকুমার সঙ্গে সঙ্গে আনয়রাকে দেখা গিয়েছে। একটা ভিডিওতে দেখা গিয়েছে, কপিল শর্মার মা, ছোট কেকের টুকরো নাতনির মুখে দিচ্ছেন। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে কপিল-পত্নী লিখেছিলেন, জানকী আন্টির জন্মদিনে বেবি গিন্নির প্রথম ঝলক। খুব ছোট, কিন্তু আমার কাছে আদরের। আরও ছবি আসছে। ওই ভিডিওর নীচে অনেক নেটিজেন আদুরে মন্তব্য করেছেন। 

এখানে রইল কয়েকটি ভিডিও ও ছবি 

গিন্নির টুইট করা সেই ভিডিও- 

দেখুন ১০ ডিসেম্বর কী লিখেছিলেন তিনি-

২০১৮-র ডিসম্বরে বিয়ে হয়েছে কপিল-গিন্নির। দু'টো রিসেপশন আয়োজন করেছিলেন এই দম্পতি। একটা অমৃতসরে অন্যটা মুম্বইতে। মুম্বই রিসেপশনে বলিউডের তাবড় তারকাদের দেখা গিয়েছিল আমন্ত্রণ রক্ষা করতে।আপাতত দীর্ঘ প্রায় এক বছরের বিরতি শেষে সনি চ্যানেলে কমেডি নাইট উইথ কপিলের দ্বিতীয় সিজন করছেন কপিল শর্মা। প্রথম সিজন চলাকালীন অস্ট্রেলিয়া থেকে শো শেষ করে ফেরার পথে বিমানেই বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন কপিল শর্মা আর সুনীল গ্রোভার।

নতুন রূপে ধরা দিলেন মালাইকা ,দেখুন ভাইরাল ছবি

সেই সময় মদ্যপ অবস্থায় কপিল শর্মা তাঁকে অপমান করেছিলেন, এই অভিযোগ তুলে শো  ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সুনীল গ্রোভার। তার জায়গায় এই সিজনে এসেছেন কৃষ্ণা। এদিকে বিতর্কিত মন্তব্যের জন্য সনি চ্যানেল সরিয়ে দিয়েছে প্রাক্তন ক্রিকেটার তথা রাজনীতিবিদ নভোজ্যত সিং সিধুকে। তাঁর জায়গায় হট সিটে বসছেন অমৃতা পূরণ সিং।  

More News