কৈলাশ বিজয়বর্গীয়ের ছেলে সরকারি আধিকারিককে পেটালেন ব্যাট দিয়ে

ভিডিওতে দেখা যাচ্ছে এক সরকারি আধিকারিককে ক্রিকেট ব্যাট দিয়ে মারধর করছেন আকাশ বিজয়বর্গীয়

 Share
EMAIL
PRINT
COMMENTS

ইন্দোরে বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়কে এক আধিকারিককে ব্যাট হাতে মারতে দেখায় যায়


ইন্দোর: 

রীতিমতো ব্যাট হাতে দেখা গেল প্রবীণ বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়ের (Kailash Vijayvargiya) ছেলে আকাশ বিজয়বর্গীয়কে (Akash Vijayvargiya), যিনি আবার মধ্যপ্রদেশের বিধায়কও।জানা গেছে কৈলাশ বিজয়বর্গীয়ের ছেলে বুধবার ইন্দোরে(Indore) এক সরকারি আধিকারিককে ক্রিকেট ব্যাট দিয়ে বেধড়ক মারধর করেন।আকাশ বিজয়বর্গীয় এবারেই প্রথম ইন্দোর-৩ বিধানসভা আসন থেকে জিতে বিধায়ক হয়েছেন।ঘটনা নাটকীয় হয়ে ওঠে তখনই যখন দেখা যায় সদ্য বিধায়ক হওয়া আকাশ তাঁর দলবল নিয়ে সর্বসমক্ষে ব্যাট দিয়ে একজন আধিকারিককে বেজায় মারধর করছেন। এমনকি এই ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন পুলিশ ও সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও। ইন্দোরের(Indore)  গাঞ্জি কমপাউন্ড এলাকায় জবরদখল বিরোধী অভিযানে গিয়েছিলেন মিউনিসিপ্যাল কর্পোরেশনের দুই আধিকারিক  ধীরেন্দ্র ব্যাস ও অসিত খারে। সেই সময়েই আকাশের সঙ্গে তাঁদের কথা কাটাকাটি হয়। ওই আধিকারিককে শাসাতেও দেখা যায় আকাশ ও তাঁর সঙ্গীসাথীদের । “পাঁচ মিনিটের মধ্যে এখান থেকে চলে না গেলে পরের ঘটনার দায় আপনাদেরই নিতে হবে”,এমনভাবেই সরকারি আধিকারিকদের হুমকি দিতে দেখা যায় কৈলাশ বিজয়বর্গীয়ের ছেলে আকাশকে(Akash Vijayvargiya)।তার কিছুক্ষণের মধ্যেই কথাকাটাকাটি মারামারিতে পরিণত হয়।তখনই ক্রিকেট ব্যাট হাতে ওই আধিকারিকদের মারধর করতে শুরু করেন আকাশ, একজন পুলিশ আধিকারিক সেই সময় তাঁকে থামানোর চেষ্টা করলেও কৈলাশ বিজয়বর্গীয়ের(Kailash Vijayvargiya)  ছেলের রোষের হাত থেকে বাঁচেন নি আধিকারিক।

“আমি ওই আধিকারিকদের ১০ মিনিটের মধ্যে ওই জায়গা ছেড়ে চলে যেতে বলি। তাঁরা কথা না শোনায় আমি আমার রাগ সামলাতে পারি নি। আমি একজন নির্বাচিত জনপ্রতিনিধি।আমার অধিকার রয়েছে এলাকার বাসিন্দা ও কর্তৃপক্ষের সঙ্গে মধ্যস্থতা করার।আমি সবরকমভাবে চেষ্টা করেছিলাম, কিন্তু ওই আধিকারিকরা আমার কথা না শোনায় আমাকে ওই পদক্ষেপ নিতে হয়। ওই আধিকারিকরা মানুষের কথা শুনতে রাজি ছিলেন না, নিজেদের মতো দাদাগিরি করছিলেন তাঁরা”, পরে ওই ঘটনার পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের বলেন আকাশ বিজয়বর্গীয়(Akash Vijayvargiya)।

“আমি খুব রেগে গেছিলাম। আমার ঠিক মনে নেই আমি কি করেছি। দেখা যাক কি ঘটে”, একথাও বলতে শোনা যায় বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়ের ছেলে আকাশকে।

তবে ক্রিকেট ব্যাট দিয়ে ওই মারধর করার ঘটনায় কৈলাশ বিজয়বর্গীয়ের ছেলে আকাশ(Akash Vijayvargiya) ও তাঁর সঙ্গীসাথীদের বিরুদ্ধে আপাতত একটি এফআইআর(FIR) দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিক রুচি বর্ধন। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................