This Article is From Jun 24, 2019

ভয়ঙ্কর! মাঝ রাতে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চলল সাংবাদিককে লক্ষ্য করে

শনিবার মধ্যরাতে সাংবাদিকের ওপর হামলা চালানোর অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। অভিযোগ, মিতালি চান্দোলাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে তারা।

ভয়ঙ্কর! মাঝ রাতে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চলল সাংবাদিককে লক্ষ্য করে

গাড়ি চালানো অবস্থাতেই দিল্লি পূর্বের বসুন্ধরা এলক্লেভের রাস্তায় গুলিবিদ্ধ হন মিতালি

নিউ দিল্লি:

শনিবার মধ্যরাতে সাংবাদিকের ওপর হামলা চালানোর অভিযোগ উঠল একদল মুখোশধারী (masked men) দুষ্কৃতীর বিরুদ্ধে। অভিযোগ, দিল্লির সাংবাদিক মিতালি চান্দোলাকে (Mitali Chandola) পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে তারা। খবর, সেই সময় নয়ডার বাসিন্দা মিতালি দিল্লি পূর্বের বসুন্ধরা এনক্লেভের সামনে দিয়ে  হুন্ডাই আই২০ গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। আন্দাজ রাত সাড়ে বারোটার সময় আচমকাই একটি মারুতি সুইফট পথ আটকে দাঁড়ায়।  তারপরেই পরপর মিতালিকে লক্ষ্য করে দুটি গুলি চালায় তারা । পুলিশ সূত্রে খবর, একটি গুলি গাড়ির সামনের উইন্ডস্ত্রিন ভেঙে দেয়। অন্যটি এসে লাগে মিতালির হাতে। পুলিশের কাছে সাংবাদিকের অভিযোগ, পালানোর আগে দুষ্কৃতীরা গাড়ি লক্ষ্য করে পচা ডিমও ছুঁড়ে মারে।  

গুরুতর আহত মিতালিকে ভর্তি করা হয় ধর্মশালা হাসপাতালে। এই মুহূর্তে তিনি বিপন্মুক্ত।  

কী কারণে গুলি চলল সাংবাদিকের ওপর, এখনও জানা যায়নি। পুলিশ জানিয়েছে, কারা, কেন এভাবে সাংবাদিক মিতালিকে আক্রমণ করল জানতে তদন্ত শুরু হয়েছে। এর পিছনে পুরনো শত্রুতার জেরে এই আক্রমণ কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

j3msqt8g

উইন্ডস্ক্রিন ভেঙে গুলি লাগে মিতালির হাতে

পারিবারিক বিবাদের জেরে হামবার সম্ভাবনাকেও একেবারে উড়িয়ে দিচ্ছে না পুলিশ। কারণ, পুলিশি জিজ্ঞাসাবাদের উত্তরে মিতালি জানান, পারিবারিক অশান্তিতেও তিনি জড়িত।

পুলিশ অফিসার জশমিত সিং জানিয়েছেন, "দুটি বুলেটই মিতালির হাতে লেগেছে। আপাতত বিপন্মুক্ত তিনি। প্রথামিক তদন্তে অনুমান, সম্ভবত পারিবারিক বিবাদের জেরেই এই আক্রমণ।" 

অভিযুক্তদের ধরতে চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিশ।

 প্রসঙ্গত, এভাবেই ২০০৮-এ রাত সাড়ে তিনটে নাগাদ দুষ্কৃতী হামলায় নিহত হয়েছিলেন ২৬ বছরের সাংবদিক সৌম্য বিশ্বনাথন ( Soumya Viswanathan)। মিতালির মতোই তিনিও দিল্লি দক্ষিণের বসন্তকুঞ্জ দিয়ে সেসময় গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। 

.